1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ভাঙ্গায় করোনায় নতুন ৪ জনের মৃত্যু- মৃতের সংখ্যা বেড়ে ৭ জন; সর্বমোট আক্রান্ত ১৮৭

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২৪২ জন পড়েছেন

মো. জোবায়ের পারভেজ শোভন, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাড়াল ৭ জনে। এর মধ্যে ১ জন ঔষুধ কোম্পানীর প্রতিনিধি রয়েছেন। তবে ঔষুধ কোম্পানীর ওই প্রতিনিধি করোনায় আক্রান্ত কিনা তা জানা যায়নি । তবে তিনি করোনা উপস্বর্গ নিয়ে মারা যান। নতুন মৃত্যুবরনকারীরা হল উপজেলার মানিকদহ ইউনিয়নের রাজাপুরের সুফিয়া বেগম(৬৫), নুরুল্লাগঞ্জ এলাকার সন্তোষ সাহা, হামিরদী এলাকার হাসমত আলী(৭০) ও উপস্বর্গ নিয়ে মৃত্যুবরনকারী গ্লোব ফার্মাসিউটিক্যাল কোম্পানীর প্রতিনিধি চাঁদপুরের আলমগীর হোসেন(৩২)। তিনি উপজেলার পৌরসদরের হোগলাডাঙ্গি সদরদী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি করোনার উপস্বর্গ নিয়ে শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

এর আগে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আমিনুল ইসলাম, ১জন চিকিৎসকসহ ৩ জন মারা যান। ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মহসিন উদ্দিন ফকির জানান, এ পর্যন্ত ৬০২ জনের নমুনা পাঠানো হয়েছে। নমুনার ফলাফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক ও ২ জন নার্স সহ ৮জন স্বাস্থ্য কর্মী এবং ২৩ জন পুলিশ সদস্য, হাইওয়ে থানার ১ জন সার্জেন্টসহ ২জন এবং ব্যাটালিয়ান আনসার সহ ৩৪ জন নিরাপত্তাকর্মী অন্ত্রান্ত হন। এ নিয়ে উপজেলায় মোট ১৮৭ জন আক্রান্ত হয়েছে।

এদিকে আক্রান্তের সংখ্যা আশংকাজনকভাবে বেড়ে যাওয়ায় ভাঙ্গা উপজেলাকে আংশিক লকডাউন ঘোষনা করা হয়েছে। এতে সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দোকানপাটসহ ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হতে নিষেধাজ্ঞা জারী করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রকিবুর রহমান খান বলেন, করোনার ভয়াবহতা বিবেচনা করে এ ব্যবস্খা গ্রহন করা হয়েছে। প্রয়োজনে আরও কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: