1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

ভাঙ্গায় করোনায় নতুন ৪ জনের মৃত্যু- মৃতের সংখ্যা বেড়ে ৭ জন; সর্বমোট আক্রান্ত ১৮৭

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২২৫ জন পড়েছেন

মো. জোবায়ের পারভেজ শোভন, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাড়াল ৭ জনে। এর মধ্যে ১ জন ঔষুধ কোম্পানীর প্রতিনিধি রয়েছেন। তবে ঔষুধ কোম্পানীর ওই প্রতিনিধি করোনায় আক্রান্ত কিনা তা জানা যায়নি । তবে তিনি করোনা উপস্বর্গ নিয়ে মারা যান। নতুন মৃত্যুবরনকারীরা হল উপজেলার মানিকদহ ইউনিয়নের রাজাপুরের সুফিয়া বেগম(৬৫), নুরুল্লাগঞ্জ এলাকার সন্তোষ সাহা, হামিরদী এলাকার হাসমত আলী(৭০) ও উপস্বর্গ নিয়ে মৃত্যুবরনকারী গ্লোব ফার্মাসিউটিক্যাল কোম্পানীর প্রতিনিধি চাঁদপুরের আলমগীর হোসেন(৩২)। তিনি উপজেলার পৌরসদরের হোগলাডাঙ্গি সদরদী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি করোনার উপস্বর্গ নিয়ে শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

এর আগে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আমিনুল ইসলাম, ১জন চিকিৎসকসহ ৩ জন মারা যান। ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মহসিন উদ্দিন ফকির জানান, এ পর্যন্ত ৬০২ জনের নমুনা পাঠানো হয়েছে। নমুনার ফলাফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক ও ২ জন নার্স সহ ৮জন স্বাস্থ্য কর্মী এবং ২৩ জন পুলিশ সদস্য, হাইওয়ে থানার ১ জন সার্জেন্টসহ ২জন এবং ব্যাটালিয়ান আনসার সহ ৩৪ জন নিরাপত্তাকর্মী অন্ত্রান্ত হন। এ নিয়ে উপজেলায় মোট ১৮৭ জন আক্রান্ত হয়েছে।

এদিকে আক্রান্তের সংখ্যা আশংকাজনকভাবে বেড়ে যাওয়ায় ভাঙ্গা উপজেলাকে আংশিক লকডাউন ঘোষনা করা হয়েছে। এতে সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দোকানপাটসহ ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হতে নিষেধাজ্ঞা জারী করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রকিবুর রহমান খান বলেন, করোনার ভয়াবহতা বিবেচনা করে এ ব্যবস্খা গ্রহন করা হয়েছে। প্রয়োজনে আরও কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: