1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম

মির্জাপুরে করোনা উপসর্গ নিয়ে শাহালম নামের এক যুবকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২৫১ জন পড়েছেন

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় শুক্রবার ভোর সকালে করোনা উপসর্গ নিয়ে শাহালম মিয়া(৩২)নামের এক যুবকের মৃত্যু হয়েছে।তিনি তার নিজ বাড়িতেই মৃত্যুবরণ করেছেন বলে পরিবার সূত্র নিশ্চিত করেছেন।

মৃত শাহালমের বাড়ি উপজেলার ১ নং মহেড়া ইউনিয়নের হাড়ভাঙা গ্রামে।তার বাবার নাম মোঃ কসিম মিয়া।মৃত শাহালম পেশায় টেইলার্স দোকানদার ছিলেন বলে নিশ্চিত করেছেন মহেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.বাদশা মিয়া।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) ইজাজুল হক সাংবাদিকদের বলেন,নিহত শাহালম গত বুধবার (১০ই জুন) কাশি,শ্বাসকষ্ট ও গলাব্যাথা নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বুথে এসে নমুনা দিয়ে যায়। পরদিন টেস্টের জন্য ঢাকার আইপিএস ল্যাবে নমুনা পাঠানো হয়। তবে নমুনা দেয়ার ২ দিন পরই তার মৃত্যু হয়। এখন পর্যন্ত তার নমুনার ফলাফল আমাদের কাছে এসে পৌঁছায়নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,তার দেহে উপসর্গ ছিলেন এবং গত বুধবার (১০ই জুন) তার নমুনা সংগ্রহ করা হয়েছে। টেস্টের ফলাফল পেলেই বলা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না। করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেও মৃতের দেহে ৩ ঘন্টা পর ভাইরাস থাকেনা উল্লেখ করে তিনি জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: