1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

যশোর সীমান্তে ফেনসিডিল-গাঁজাসহ গ্রেফতার-২

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২২৬ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের শার্শা সীমান্তে পৃথক অভিযানে ৪শ’বোতল ফেনসিডিল ও ২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজিবি ও পুলিশ সদস্যরা।শনিবার ভোরের দিকে উপজেলার শিকারপুর ও পান্তাপাড়া-জেলেপাড়া গ্রামে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো-শার্শা থানাধীন গোগা (বিলপাড়া) গ্রামের জাহার আলীর ছেলে জিল্লুর রহমান (৪০) ও একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খেজমত আলীর ছেলে খোকন মিয়া (৩৬)।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পবিত্র বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার ভোরের দিকে শার্শা ইউনিয়নের পান্তাপাড়া জেলেপাড়া গ্রামস্থ ডাবলুর বসতবাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। এসময় অভিনব কৌশলে বাজার করা প্যাকেটে রক্ষিত ২কেজি গাঁজাসহ জিল্লুর রহমানকে গ্রেফতার করে।

অপরদিকে,যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ শিকারপুর বিওপি ক্যাম্পের হাবিলদার কবির হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা শুক্রবার রাতে উপজেলার শিকারপুর সীমান্তের নারিকেলবাড়িয়া নামকস্থান থেকে ৪শ’ বোতল ফেনসিডিলসহ খোকন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃকর্ণেল সেলিম রেজা জানান,আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে তাকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন জানান,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার যশোর আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: