1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

যশোর সীমান্তে ফেনসিডিল-গাঁজাসহ গ্রেফতার-২

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২৩৯ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের শার্শা সীমান্তে পৃথক অভিযানে ৪শ’বোতল ফেনসিডিল ও ২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজিবি ও পুলিশ সদস্যরা।শনিবার ভোরের দিকে উপজেলার শিকারপুর ও পান্তাপাড়া-জেলেপাড়া গ্রামে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো-শার্শা থানাধীন গোগা (বিলপাড়া) গ্রামের জাহার আলীর ছেলে জিল্লুর রহমান (৪০) ও একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খেজমত আলীর ছেলে খোকন মিয়া (৩৬)।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পবিত্র বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার ভোরের দিকে শার্শা ইউনিয়নের পান্তাপাড়া জেলেপাড়া গ্রামস্থ ডাবলুর বসতবাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। এসময় অভিনব কৌশলে বাজার করা প্যাকেটে রক্ষিত ২কেজি গাঁজাসহ জিল্লুর রহমানকে গ্রেফতার করে।

অপরদিকে,যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ শিকারপুর বিওপি ক্যাম্পের হাবিলদার কবির হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা শুক্রবার রাতে উপজেলার শিকারপুর সীমান্তের নারিকেলবাড়িয়া নামকস্থান থেকে ৪শ’ বোতল ফেনসিডিলসহ খোকন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃকর্ণেল সেলিম রেজা জানান,আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে তাকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন জানান,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার যশোর আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: