1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কাপাসিয়ায় ৩ স্কুলের ৫০ জন হতদরিদ্র শিক্ষার্থীদের পাশে মানবতার ঘর

শামীম শিকদার
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৪৩১ জন পড়েছেন

গাজীপুরের কাপাসিয়ায় তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হতদরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে মানবতার ঘর। তাদের হাতে তুলে দিয়েছে খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ।

১৪ জুন রবিবার দিনব্যাপী ৫০ জন হতদ‌রিদ্র শিক্ষার্থী‌র অ‌ভিভাবক‌দের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

ঘো‌ষেরকান্দী সরঃ প্রাঃ বিদ‌্যালয়, ঘো‌ষেরকান্দী উত্তর সরঃ প্রাঃ বিদ‌্যালয় ও ঘো‌ষেরকান্দী দ‌ক্ষিণ সরঃ প্রাঃ বিদ‌্যাল‌য় থেকে উপহার সামগ্রী বিতরণ করেন মানবতার ঘরের প্রতিষ্ঠাতা শিক্ষক মোমতাজ উদ্দীন।

৫০ জন জন হতদরিদ্র শিক্ষার্থীদের ৩‌টি খাতা, ৩‌টি কলম , ১‌টি পেন্সিল বক্স, ১‌টি স্কেল, ৮‌টি ডিম, ১‌ টি মি‌ষ্টি কুমড়া, ১‌কে‌জি আলু ও ১‌ কে‌জি ঢেরস উপহার হিসা‌বে প্রদান করা হয়।

উপহা‌র সামগ্রী প্রদানে মানবতার ঘরকে আর্থিক ভাবে সহযোগিতা করেন পল্লী বিদ্যুতের ডি‌জিএম মকবুল আলম রতন এবং স্পেন প্রবাসী কামরুজ্জান কামরান।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন প্রধান শিক্ষক মোঃ আলমগীর হো‌সেন, র‌ফিক উদ্দীন, মোঃ শহীদুল্লাহ, কামাল হো‌সেন, দীন মোহাম্মদ , ওয়ার্ড আ’লীগ নেতা নুরুল ইসলাম।

মানবতা ঘরের প্রতিষ্ঠাতা শিক্ষক মোমতাজ উদ্দীন বলেন, এ পর্যন্ত মানবতার ঘর থে‌কে ১১‌টি সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের ২৫৪ জন হতদরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা ও খাদ্য সামগ্রী দেওয়া হয়। অন্যদিকে ইউ‌নিয়ন পর্যা‌য়ে ১৭১২ টি প‌রিবার উপহার সামগ্রী প্রদান করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: