1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কামারখন্দ প্রেসক্লাবের সদস্য খাইরুল ইসলামকে স্থায়ীভাবে বহিস্কার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩২৩ জন পড়েছেন

মোঃ হেলাল উদ্দিন,
কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি,

সিরাজগঞ্জের কামারখন্দ প্রেসক্লাবের সদস্য ও অনলাইন নিউজ পোর্টাল সিরাজগঞ্জকন্ঠ টোয়োন্টিফোর ডট কমের কামারখন্দ প্রতিনিধি খাইরুল ইসলামকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে কামারখন্দ প্রেসক্লাবের আহবায়ক কমিটি।

শনিবার বিকেলে প্রেসক্লাবের আহবায়ক কমিটির সকল সদস্যদের সম্মতিক্রমে সাংবাদিক খায়রুলকে বহিষ্কার করা হয়।

কামারখন্দ প্রেসক্লাবের আহবায়ক গোলাম কিবরিয়া জানান, গোয়েন্দা সংস্থা এন. এস.আই এর নাম ভাঙিয়ে চাউল ব্যবসায়ীর কাছ টাকা নেওয়ার অভিযোগে সাংবাদিক খায়রুলকে সাময়িক বহিষ্কার করা হয়।

ঘটনাটি তদন্তের জন্য ৫ সদস্যদের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির প্রতিবেদন অনুযায়ী এন.এস.আই এর নাম ভাঙিয়ে টাকা নেওয়ার বিষয়টি প্রমানিত হওয়ায় সাংবাদিক খায়রুলকে কামারখন্দ প্রেসক্লাব থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: