1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

মির্জাপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১১ জন-মোট আক্রান্ত ৭৫

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৯৮ জন পড়েছেন

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় কমছেইনা করোনায় আক্রান্তের সংখ্যা।যা বেড়ে জেলার মধ্যে শীর্ষে রয়েছে মির্জাপুর উপজেলা।আজও নতুন করে মির্জাপুর উপজেলায় ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।রবিবার (১৩ই জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।আজকের নতুন ১১জন নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫ জনে।

নতুন ১১জন আক্রান্তরা হলেন,উপজেলার পৌরসদরের বাইমহাটি এলাকার বাসিন্দা একই পরিবারের নানি (৭০), নাতি (১০) ও নাতিন (০৬), গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া গ্রামের বাসিন্দা (উপজেলা চেয়ারম্যানের ২ নাতি (০৯ মাস- ১২) ও তার বড় ছেলের স্ত্রী (৩৮), উয়ার্শী ইউনিয়নের খৈলসিন্দুর গ্রামের বাসিন্দা (৪৮), একই ইউনিয়নের নিরাপত্তাকর্মী (৪৭), ফতেপুর ইউনিয়নের কুরণী গ্রামের বাসিন্দা (৫৫), পোষ্টকামুরী গ্রামের বাসিন্দা মা-মেয়ে (৪০) ও (২৪)।

জানা যায় গত ০৬ তারিখে আক্রান্ত হয় বাইমহাটি গ্রামের বাসিন্দা স্বামী-স্ত্রী। আক্রান্ত হওয়ার পর দিন তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। সংগ্রহের ১ দিন পর (৮ই জুন) পরীক্ষার জন্য আইপিএস ল্যাবে পাঠানো হয়। রবিবার প্রাপ্ত রিপোর্টে মা-ছেলে-মেয়ে (নানি-নাতি-নাতিনের) ৩ জনের করোনা পজিটিভ আসে।

এদিকে গোড়াই নাজিরপাড়া এলাকার বাসিন্দা উপজেলা পরিষদের চেয়ারম্যানের আক্রান্তের ১৩ দিন পর তার বড় ছেলের স্ত্রী ও ২ নাতিরও করোনা পজিটিভ আসে, একইভাবে পোষ্টকামুরী গ্রামের বাসিন্দা স্বামী আক্রান্তের ১৩ দিন পরই স্ত্রী ও তার মেয়ের দেহে এবং চট্টগ্রামের পটিয়া এলাকা ফেরত উয়ার্শী ইউনিয়নের বন্দ্যে-কাউয়ালজানি গ্রামের বাসিন্দাসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে নমুনা দেয়া মোট ২০ জনের মধ্য থেকে রবিবার প্রাপ্ত রিপোর্টে ১১ জনের দেহে করোনা শনাক্ত হয়। যা একদিনে সর্বোচ্চ রেকর্ড এ উপজেলায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: