1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

মোহাম্মদ নাসিম ও শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে সালাউদ্দিন রানার শোক

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৮৯ জন পড়েছেন

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সালাউদ্দিন রানার শোক
বাংলা‌দেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য‌নির্বাহী সংস‌দের প্রে‌সি‌ডিয়াম সদস্য,কেন্দ্রীয় ১৪ দ‌লের সমন্বয়কারী, জাতীয় নেতা, জনাব মোহাম্মদ না‌সিম এম‌পি এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিঙ্গাপুর আওয়ামিলীগ সভাপতি সালাউদ্দিন রানা। এক শোক বার্তায় তিনি বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও জাতীয় নেতা ক্যাপ্টেন মনসুর আলী সাহেবের সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম ভাই আমাকে খুবই স্নেহ করতেন। এদেশের মুক্তি সংগ্রাম এবং প্রতিটি ক্রান্তিলগ্নে উনার পরিবার এবংউনার ভূমিকা অতুলনীয়। আমি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামিন যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস দান করেন-আমিন।

শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে সালাউদ্দিন রানার শোক
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিঙ্গাপুর আওয়ামিলীগ সভাপতি সালাউদ্দিন রানা। এক শোক বার্তায় তিনি বলেন, গোপালগঞ্জে উনার অবদান অপরিসীম। একজন আপাদমস্তক বঙ্গবন্ধু অনুসারী হারালাম আমরা। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: