1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ চালু হয়েছে বিনা মূল্যে সিজার ও অপারেশন নাগরপুরে আওয়ামী লীগের কার্যকরী সভা ভাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী লিটন মাতুব্বরের গনসংযোগ শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধা : হাসান ইকবাল তারুণ্যের জয়গান’কে ধারণ করে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা  ইউসুফ ভূঁইয়া’র খালাতো ভাইয়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক প্রকাশ নাগরপুরে দশমী পূজার মধ্য দিয়ে শারদীয়া দুর্গোৎসবের সমাপ্ত নাগরপুরে এগার ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর নওগাঁয় দুর্গাপূজা উপলক্ষে ব্যাচেলর যুব সংঘের বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ নাগরপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি টিটু

রায়গঞ্জে করোনায় ৭ পুলিশ সহ আক্রান্ত ১৯ জন সুস্থ ২ জন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৬৩ জন পড়েছেন

এম,আবদুল্লাহ সরকার- রায়গঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলায় এ পর্যন্ত মোট ১৯ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্য সুস্থ হয়ছে একজন। দুইজন ঈদের ছুটি শেষে ঢাকা ও গাজীপু গার্মেন্টসে ফিরে গিয়ে চাকরী করছে বলে রায়গঞ্জ উপজেলা প্রসাশন থেকে জানা গেছে।

উপজেলা প্রশাসনের সর্বশেষ তথ্যমতে রায়গঞ্জের সোনাখাড়া ইউনিয়নে ১, চান্দাইকোনায় ১, নলকা ইউনিয়নে ১, পাঙ্গাসী ইউনিয়নে ২, ব্রক্ষ্মগাছা ইউনিয়নে ১, সলঙ্গায় ১৩ জন করোণায় আক্রান্ত হয়েছে।

এদের মধ্য পাঙ্গাসী ও ব্রক্ষ্মগাছা ইউনিয়নের ২ জন সুস্থ হয়ে উঠছে বলেও জানা গেছে।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সলঙ্গা থানার ওসি জেড জেড তাজুল ইসলাম আবারও করোনা পজেটিভ এসেছে। তাছাড়া তার পরিবারের ৩ মেয়ে, ঐ থানায় ২ এসআই,৪ কনস্টেবল ও ৩ জন ব্রাক কর্মী রয়েছে বলে জানা গেছে। এর মধ্য ২ জন আগেই পজেটিভ ছিল বলে জানান রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

রায়গঞ্জে দিন দিন করোনা রোগীর সংখ্যা বাড়তে থাকায় জনমনে আতংক তৈরি হয়েছে। এছাড়া রায়গঞ্জ উপজেলা ও পৌরসভার বিভিন্ন অঞ্চলে অনেক ব্যক্তি করোনায় আক্রান্ত বলে গুজব ছড়িয়ে পড়ছে।

স্বাস্থবিধি মেনে চলার জন্য উপজেলা প্রশাসন থেকে
বারবার সতর্ক করা, সরকারী আদেশ মানার জন্য মসজিদে মসজিদে প্রচার করার পরও মানা হচ্ছে না কোন নির্দেশনা।

সরেজমিন দেখা যায়, মানুষজন অবাদে চলাফেরা করছে, ঢাকা ফেরৎ মানুষ আসলেও কোন বিধি নিষেধ না মেনেই অবাধে চলাচল করতেও দেখা যয়।

এ অবস্থা চলতে থাকলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে জানান বিজ্ঞ জনেরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পপ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম তৌহিদ বলেন, এ পর্যন্ত রায়গঞ্জে মোট করোনা ভাইরাসের মোট নমুনা সংগ্রহ ৩৬১ জন, প্রাপ্ত ফলাফল ৩১৫ জন, পজেটিভ ১৯, নেগেটিভ ২৯৭ জন।

তিনি বলেন, যারা অসুস্থ তাদের নিয়মিত মনিটর করা হচ্ছে। তারা সবাই ভাল আছে।

উল্লেখ্য, রায়গঞ্জ উপজেলায় মোট জনসংখ্যা – ৩,২২৫৮০ জন

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা