1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী ভিশন ২০২১ ফাউন্ডেশনের ১৫ তম সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৩৪৭ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় দবিরুল ইসলাম (৫৫) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার (১৭ জুন) বিকেলে শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম।

নিহত দবিরুল ইসলাম ঠাকুরগাঁও সদর উপজেলার দক্ষিণ জগন্নাথপুর গ্রামের মৃত সমসের আলীর ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রির।

পুলিশ জানায়, বিকেলে কাজ শেষ করে বাইসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন দবিরুল ইসলাম। পথিমধ্যে সত্যপীর ব্রিজ এলাকায় পৌঁছলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি ট্রাক পেছন দিক থেকে বাইসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দবিরুল ইসলাম মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দবিরুল ইসলামের মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: