1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ  আধুনিক পদ্ধতিতে ঢেঁকির মাধ্যমে চাল প্রস্তুত করছেন ঠাকুরগাঁওয়ের ওমর ফারুক রামগঞ্জের সন্তান কামরুজ্জামান শুভ বাংলাদেশ আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নির্বাচিত

নীলফামারীতে জেলা পুলিশ ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে করোনা শনাক্ত পরিবারের মাঝে মৌসুমী ফল বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৩৩০ জন পড়েছেন

আব্দুর রশিদ শাহ, স্টাফ রিপোর্টার, নীলফামারী : করোনা ভাইরাস যখন পুড়ো বিশ্বকে হাড় মানিয়ে দিয়েছেন। তখনি দেশ নেত্রী শেখ হাসিনা জনগণের কথা চিন্তা করে লাল, সবুজ, হলুদ লকডাউন শুরু করছেন। দেশ মাতা তার সহযোগী নেতা কর্মীদের পাশাপাশি জেলা পুলিশ সুপারের উদ্যেগে তার সহযোদ্ধারা বিভিন্ন জাতের মৌসুমী ফল চলমান করোনা পরিস্থিতির দুর্যোগকালীন সময়ে করোনায় আক্রান্তদের পাশে দাড়িয়েছেন। এসময় জেলা পুলিশের সর্বোচ্চ কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন আমরা নিজ উদ্যোগে এইসব করোনা শনাক্ত রুগিদের পাশে দাঁড়িয়ে সেবা প্রদান করে যাবেন বলে জানান।যার যখন খাবারের সমস্যা মনে হবে তখনই । আপনাদের সাথে যোগাযোগ করবেন। পরিচয় গোপন রেখে খাওয়া পৌঁছে দিবো । অন্য দিকে নীলফামারী পৌর আওয়ামী লীগের নেতাকর্মীর নানা ধরনের ফলমুল নিয়ে জেলায় বিভিন্ন স্থানে থাকা করোনা শনাক্ত রুগীর পরিবারের কাছে তুলে দিচ্ছেন।

গত সোমবার (১৫ই জুন ) থেকে চালু করেন এই সেবা । পৌর এলাকার বিভিন্ন জায়গায় করোনায় আক্রান্ত মানুষের বাড়ীতে বাড়ীতে গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে আইসোলেশনে থাকা রোগীদের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী সরবরাহ করে পৌর আওয়ামী লীগের সভাপতি মোসফিকুল ইসলাম রিন্টু, পৌর আওয়ামীলীগ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেওয়ান বিপ্লব আহমেদ, পৌর আওয়ামী লীগের নেতাকর্মী হামিদুজ্জামান পুলক,
আমিনুর রহমান সাগর, সাবেক ছাত্রলীগের নেতা লেমন তালুকদার ও সাবেক ছাত্রলীগ নেতা শাহানুর আলম শানু। ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আওয়ামী লীগ পৌর শাখার নেতা সামসুজ্জামান (জামান ) সহ এসব মৌসুমী ফল বিতরণ করেন ।

এসময় পৌর আ. লীগ এর সভাপতি মোসফিকুল ইসলাম রিন্ট বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় মনোবল হারাবেন না সাহস রাখবেন। আল্লাহ পাক আপনাদের এই রোগ থেকে মুক্তি দিবেন। শুধু পৌর আওয়ামীলীগ না, সরকার আপনাদের সাথে আছেন থাকবেন।কোন সমস্যা হলে তাৎক্ষণিক আপনারা আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা নিয়োজিত আছি আপনাদের সেবায় থাকবে ইনশাআল্লাহ ।

সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বলেন, বর্তমান করোনা মহামারী পরিস্থি মোকাবেলায় সরকারের নির্দেশে আমরা পৌর আ.লীগ করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছি। আপনারা বাঁচলে বাঁচবে জাতি বাঁচবে দেশ। মহাবিশ্বের যেহেতু এই রোগের চিকিৎসা সেবা নাজুক তাই আমরা নিজেরাই সাবধানতা মেনে চলি। জ্বর সর্দি কাশি হলে বাড়িতে গরম পানি, লং আদা গুলো মরিচ ,নাপা এক্সট্রা খেতে পারেন।
আল্লাহ পাক আমাদের সবাইকে হেফাজত করবেন ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *