1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাগমারার নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ভূয়া মুক্তিযোদ্ধা পেলেন আ.লীগের মনোনয়ন জেলা রির্টানিং অফিসে অভিযোগ দিলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ঠাকুরগাঁওয়ে “১৯৭১ সেই সব দিন” চলচিত্র প্রদর্শনী বিষয়ে প্রেস ব্রিফিং আব্দুর রহমান দলের টিকিট নিয়ে নির্বাচনী এলাকায় প্রবেশ মুখে জনতার উচ্ছ্বাস নুসরাত এর পাশে ঠাকুরগাঁওয়ে মানবতার ফেলিওয়ালা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক এমপির আওয়ামী লীগ হবে না, আওয়ামী লীগের এমপি হবে: আসাদ রাজশাহী শিক্ষা বোর্ডের কর্মকর্তাদের হাতে তুলে দেয়া হলো অভিধান ইন্ডিয়ান টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক কোঅপারেশন দিবস উদযাপিত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি দারা আ.লীগের মনোনয়ন পাওয়ায় সুজনকে ফুলেল শুভেচ্ছা

পাকাকরণ হলো সিংড়া তাজপুর থেকে আত্রাই নওগাঁ সড়ক

রবিন খান, স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৬০ জন পড়েছেন

রবিন খান, স্টাফ রিপোর্টারঃ অবশেষে পাকাকরণের মাধ্যমে পুরণ হলো তাজপুর ইউনিয়ন বাসীর দীর্ঘদিনের প্রত্যাশার তাজপুর থেকে নওগাঁ বাজার পর্যন্ত রাস্তা। ৩ কি.মি. এই রাস্তাটিতে ব্যয় হয়েছে প্রায় ৫ কোটি ৫৩ লক্ষ টাকা। অতীতে এটি ছিল অবহেলিত ও চলাচলের অনুপযোগী একটি রাস্তা। বর্তমানে এটি প্রায় ১২ টি গ্রাম ও আত্রাই উপজেলার লোকজনের সিংড়া উপজেলায় আসার অন্যতম রাস্তা হিসাবে এটি ব্যবহৃত হচ্ছে। এই রাস্তাটি পাকা হওয়ার ফলে ইতিমধ্যে জনগণ সুফল পেতে শুরু করছে বলে জানান এলাকাবাসী। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় যে বর্তমানে সিংড়ার সাথে তাদের যোগাযোগ সহজ হয়েছে এবং এই রাস্তার ফলে এবার কৃষকরা ধানসহ অনন্য কৃষি পন্যের ন্যায্য দাম পাচ্ছে।

তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,
এটি ছিল তার নির্বাচনী প্রতিশ্রুতি ও এ অঞ্চলের জনগনের প্রানের দাবি যেটি পুরণ হওয়ার জন্য প্রথমেই তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ধন্যবাদ জানান। তিনি বলেন এই রাস্তার ফলে জনগণের সিংড়ার সাথে যোগাযোগ বেড়েছে এবং জনগণ প্রতিনিয়ত তার সুফল ভোগ করছে।

তিনি আরো বলেন জনগণ এই রাস্তা পাকাকরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় আইসিটি প্রতিমন্ত্রীর জন্য মসজিদে মসজিদে দোয়া করছেন। রাস্তাটি হওয়ার ফলে জনগণের দীর্ঘদিনের দুর্ভোগের অবসান হলো বলে তিনি উল্লেখ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: