1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

করোনা প্রতিরোধে উপজেলা প্রশাসনের নতুন নির্দেশনা

শামীম শিকদার
  • সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৫৮০ জন পড়েছেন

গাজীপুরের কাপাসিয়ায় করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক পরা, স্বাস্থ্যবিধি মানা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নির্দেশনা প্রদান করেছেন উপজেলা প্রশাসন।

শনিবার (২০ জুন) বিকালে প্রকাশিত একটি গণবিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত নির্দেশনা প্রদান করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। বর্তমানে কাপাসিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা আক্রান্ত রোগী প্রতিনিয়তই শনাক্ত হচ্ছে। করোনা ভাইরাস কাপাসিয়ায় যাতে মহামারী আকারে ছড়িয়ে পড়তে না পারে তা প্রতিরোধের লক্ষ্যে ব্যবসায়ীদের অবশ্যই মাস্ক ব্যবহার, স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে ব্যবসা পরিচালনা করতে হবে।

উপজেলাধীন সকল ইউনিয়নের ছোট-বড় হাট-বাজার, রাস্তার পাশে, বিভিন্ন মোড়ে ও উন্মুক্ত স্থানে দোকান বসিয়ে যারা ব্যবসায় করেন তাদেরও এ নির্দেশনা মানতে হবে।

সকল বাজারের ব্যবসায়ী ও জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করতে বলা হয়েছে। মাইকযোগে বহুল প্রচারের ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট বাজারের ইজারাদার, ইউপি চেয়ারম্যান এবং ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশনাও দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ ইসমত আরা বলেন, করোনা প্রতিরোধে কাপাসিয়ার সকল হাট-বাজারে ব্যবসায়ী ও জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। এ আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাপাসিয়া,গাজীপুর
০১৭৯৯৩৮৯০৫০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: