1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

যশোরে ইজিবাইকে ট্রাকের ধাক্কা নিহত-২

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২৫৭ জন পড়েছেন

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃযশোরের নওয়াপাড়ায় ইজিবাইকে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের চালকসহ দুইজন নিহত হয়েছেন।শনিবার সকালে যশোর খুলনা-মহাসড়কের নওয়াপাড়া পীরবাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় অপর এক যাত্রী আহত হয়েছেন।

নিহতরা হলেন-অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার দবির শেখের ছেলে ইজিবাইক চালক মনিরুল ইসলাম (৪২) ও খুলনার ফুলতলা উপজেলার খানজাহানপুর গ্রামের মালেক বিশ্বাসের ছেলে যাত্রী মিজানুর রহমান বিশ্বাস (৫৫)। ও ফুলতলা উপজেলার যুগ্নিপাশা গ্রামের আশরাফ আলীর ছেলে অপর যাত্রী ইনামুল ইসলাম (২১) আহত হয়েছেন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে,সকালে যশোর খুলনা মহাসড়কের নওয়াপাড়া পীর বাড়ির সামনে খুলনা অভিমুখি( ঝিনাইদহ-ট- ১১-০১৫৬) একটি ট্রাক নওয়াপাড়া বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকে ধাক্কা দেয়।

এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়।এতে ইজিবাইকের চালক মনিরুল ইসলাম,যাত্রী মিজানুর রহমান বিশ্বাস ঘটনাস্থলে নিহত হয়। অপর যাত্রী ইনামুল ইসলাম আহত হয়েছেন।নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আহত ইনামুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন আহম্মেদ চৌধুরী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: