1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের একদিন পর পুকুরে মিলল শিশুর মরদেহ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২০২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নিখোঁজের একদিন পর বাড়ির পাশের পুকুর হতে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বাঙ্গাটুলি গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটির নাম জুলফিকার হাসান জয় (১২)। সে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক হযরত আলীর ছেলে। সে আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের পঞ্চম শ্রেনির ছাত্র।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, জয় গতকাল দুপুরে বৃষ্টিতে ভেজার জন্যবাড়ি হতে বের হয়েছিল। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজ না পেয়ে গতকাল সন্ধ্যায় বালিয়াডাঙ্গী থানায় একটি নিখোঁজ জিডি করেন।

এদিকে, আজ সকাল ৬টায় জয়ের মা পুনরায় খুঁজতে বের হলে বাড়ির পাশে তাদের একটি পুকুরে জয়ের লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন এসে লাশ তুলে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনাটিকে হত্যা বলে দাবি করেন জয়ের পরিবারের সদস্যরাসহ স্থানীয়রা।

বালিয়াডাঙ্গী আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক হুমায়ুন কবীর বলেন, ছেলেটি আমার স্কুলের মেধাবী ছাত্র। আমি হাসপাতালে ছেলেটির সুরতহাল প্রস্তুতের সময় ছিলাম। শিশুটির শারিরীক লক্ষণ দেখে আমি মনে করি তাকে হত্যা করা হয়েছে। আমি আশা করি প্রশাসন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ হাসিবুল আলম প্রধান বলেন, লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিশুটি নিখোঁজ সংক্রান্ত ঘটনাটি গতকাল সাধারণ ডাইরি (জিডি) ভুক্ত করা হয়। ঘটনাটি হত্যা না জলডুবি ময়না তদন্তের রিপোর্টের পরে বলা যাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: