1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

শাহজাদপুরে সরকারি জায়গার উপর অবৈধ মার্কেট নির্মাণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২১ জুন, ২০২০
  • ৬৯৩ জন পড়েছেন

এম এ হান্নান শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর উপজেলার বগুড়া-নগরবাড়ী মহাসড়কের গাড়াদহ ইউনিয়নের বকুলতলা সংলগ্ন করতোয়া নদীর ওপর এলজিইডি’র প্রায় ৩৬ কোটি টাকা অর্থায়নে নির্মিত গাড়াদহ সেতু রক্ষা সড়কের সিসি ব্লকের উপর অবৈধভাবে মার্কেট নির্মাণ করা হয়েছে। এলজিইডি কর্তৃক অধিগ্রহনকৃত সম্পত্তির আওতাভুক্ত স্থানে নির্মিত সরকারি স্থাপনার উপর অবৈধ দখলদারেরা টিনশেড আধা-পাঁকা মার্কেট নির্মাণ করে মোটা টাকা জামানত নিয়ে বেশ কয়েকটি দোকানপাট ভাড়া দিয়েছে বলেও অভিযোগ উঠেছে। দেখার কেউ নেই।
এলাকাবাসীর অভিযোগ, উপজেলার গাড়াদহ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রঞ্জু মাস্টার ও শাহজাহান প্রামাণিক স্থানীয়ভাবে প্রভাব খাটিয়ে গাড়াদহ সেতুর প্রবেশদ্বারে সিসি ব্লকের উপর এ অবৈধ স্থাপনা গড়ে ব্যবসায়ীদের কাছ থেকে মোটা টাকা জামানত নিয়ে দোকানপাট ভাড়া দিয়েছেন। এলজিইডি’র তরফ থেকে এসব অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বলা হলেও অবৈধ দখলদারেরা তা কর্ণপাত করছেন না। এ বিষয়ে অবৈধ দখলদার রঞ্জু মাস্টার ও শাহজাহান প্রামাণিকের জামাতা মোজাফফর অবৈধভাবে স্থাপনা নির্মাণ ও দোকান ভাড়া দেয়ার বিষয় অকপটে স্বীকার করেছেন। এদিকে, শাহজাদপুর উপজেলা প্রকৌশলী আহমেদ রফিক জানান,‘এসব অবৈধ স্থাপনা সরিয়ে নিতে দখলদারদের বলা হয়েছে। এ স্থান দখলমুক্ত করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
অপরদিকে, এ বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা বলেন,‘জনগুরুত্বপূর্ণ গাড়াদহ সেতুর সরকারি স্থাপনার উপর অবৈধভাবে নির্মিত মার্কেট উচ্ছেদে যথাযথ ব্যবস্থাগ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: