1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী ১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী

পাইকগাছায় চিকিৎসক সহ ১৬ জন করোনায় আক্রান্ত; সুস্থ্য ৩

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১২০ জন পড়েছেন

আব্দুর র‌হিম,কয়রা-পাইকগাছা প্রতি‌নি‌ধি। পাইকগাছায় নতুন করে চিকিৎসক সহ আরো ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে এলাকায় মোট আক্রান্তের সংখ্যা ১৬ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৩ জন নারী-পুরুষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার জানান, রোববার খুমেক হাসপাতালের সিসিআর ল্যাব ও সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী নতুন করে পাইকগাছার ৪ জনের কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। এরা হলো দেলুটী ইউনিয়নের সৈয়দখালী এলাকার গায়েত্রী, কপিলমুনির কাশিমনগর এলাকার নাসিমা বেগম, আগড়ঘাটা উপ-স্বাস্থ্য কেন্দ্রের ডাঃ অরুপ রতন অধিকারী ও পৌরসভার সরল এলাকার বিকাশ কর্মচারী পলাশ।

একই দিন কাউন্সিলর কামাল আহমেদ সেলিম নেওয়াজের পরিবারের সকলের রিপোর্ট নেগেটিভ পাওয়া যায় বলে স্বাস্থ্য বিভাগের এ কর্মকর্তা জানান।

এদিকে স্বাস্থ্য বিভাগ ও বিভিন্ন সূত্রের তথ্য মতে এ পর্যন্ত অত্র এলাকায় মোট ১৬ জন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত এবং ৩ জন সুস্থ্য হয়েছেন বলে জানাগেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page