1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

মির্জাপুরে নতুন করে ১১ জন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৮৭ জন পড়েছেন

শামীম মিয়া
মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুরে ১ সাংবাদিক ও ১ ইউপি সদস্যসহ নতুন করে ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালেন ১২৪ জনে।যা আক্রান্তের দিকে জেলার মধ্যে শীর্ষে রয়েছে মির্জাপুর উপজেলা।সোমবার(২২জুন) সকালে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম।

নতুন ১১জন আক্রান্তরা হলেন,উপজেলার পৌরসভা এলাকার পোষ্টকামুরী গ্রামের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সামছুল আলমের স্ত্রী (৫০) ও তার মেয়ের জামাই (৩৫), একই গ্রামের বাসিন্দা সাংবাদিক দম্পতি (৩৫-২৫), (৩০), গোড়াই ইউনিয়নের গোড়াই নাজিরপাড়া গ্রামের বাসিন্দা ও টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সভাপতি (৭১) ও তার নাতি (১১), একই ইউনিয়নের বাসিন্দা ইউপি সদস্য (মেম্বার) (৪০), একই ইউনিয়নের সোহাগপুর গ্রামের বাসিন্দা নারী (২৩), মির্জাপুর বাজারের বাসিন্দা (৫০) ও ইউনিয়নপাড়ার বাসিন্দা (৬০)।

স্বাস্থ্য বিভাগ সুত্র মতে, গত শনিবার (১৩ই জুন) ৫ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর আইপিএইচ ল্যাবে পাঠানো হয় সেখান থেকে ৪ জনের দেহে করোনা ভাইরাস পজিটিভ দেখা দেয় এবং গত সোমবার (১৫ই জুন) ৫২ জনের নমুনা সংগ্রহ করা হলেও ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। সোমবার (২২ই জুন) প্রাপ্ত ফলাফলে ৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। এতে মোট শনাক্ত হয়১১ জন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক সাংবাদিকদের জানান,নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: