1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত

সিংড়ায় পল্লীশ্রী উন্নয়ন সংস্থার বৃক্ষরোপণ শুরু

রাজু আহমেদ, সিংড়া:
  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৪০ জন পড়েছেন

প্রতি বছরের ন্যায় এবার ও নাটোরের সিংড়ায় পল্লীশ্রী উন্নয়ন সংস্হা তাদের বৃক্ষরোপন অভিযান-২০২০ শুরু করেছে।

শুক্রবার (২৬ জুন) গোয়ালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন মাধ্যমে এই অভিযান শুরু করেছে সংস্হাটি। ইতিমধ্যে সংস্হাটি বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সিংড়া উপজেলায় ব্যাপক সাড়া জাগিয়েছে।

বৃক্ষরোপন পাশাপাশি বিভিন্ন দুর্যোগে জনগণ কে সহযোগীতা,গরীব মেধাবীদের আর্থিক সহযোগীতা করা,শীতবস্ত্র বিতরণ, বাল্যবিবাহ রোধ, ও বিভিন্ন সমাজসেবা মুলক কাজ করছে সংস্হাটি।

সংস্হাটির সভাপতি রনজিত কুমার বলেন, পল্লীশ্রী উন্নয়ন সংস্হা বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রমের দ্বারা সবসময় সিংড়া উপজেলার মানুষের সাথে রয়েছে।

সবুজ শ্যামল সিংড়া গড়ে তোলার জন্য প্রতি বছর ন্যায় এবার ও মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় ও সহযোগিতায় তার সংস্হাটি বৃক্ষরোপন অভিযান অব্যাহত রেখেছেন।
এ বছর প্রায় দশ হাজার গাছ রোপন করার কথা তিনি উল্লেখ করেন। রনজিত কুমার আরো বলেন, একটি দেশের মোট আয়তনের ২৫ ভাগ বনভুমি দরকার।

তাই তিনি প্রত্যককে এবার কমপক্ষে তিনটি (বনজ,ঔষধি,ফলজ) করে গাছ লাগানোর আহবান জানান।

সংস্হাটির সাধারণত সম্পাদক সুব্রত কুমার বলেন, প্রতি বছরের মত এ বছর তারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রায় ১০০০০ চারাগাছ রোপন করবেন। সবাইকে গাছ লাগানোতে অনুপ্রাণিত করা ও সবুজ শ্যমল সিংড়া গড়ে তোলাই তাদের উদ্দেশ্য বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে অন্যন্যেদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র স্কুলের সভাপতি মিলন হোসেন, প্রধান শিক্ষক মাহাবুবা নাসরিন,(ভারপ্রাপ্ত), সহকারী শিক্ষক সুমন কুমার, মেহেদি হাসান,১০ নং চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলতাফ হোসেন জিন্না, পল্লীশ্রী উন্নয়ন সংস্হার সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *