1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত

ইতালীতে বৃহত্তর সিলেটবাসীর মিলন মেলা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১০৩ জন পড়েছেন

ইতালী প্রতিনিধিঃ দীর্ঘ দিন করোনাভাইরাসের প্রকোপ থেকে ইতালীর পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসায় মানুষ অনেক দিন লকডাউনে বন্ধিদশায় থাকার পর আনন্দ উৎসবে উচ্ছ্বাসের মধ্যে দিয়ে আনন্দ বিনোদন দেওয়ার লক্ষ্যে বৃহত্তর সিলেটবাসীর নেতৃত্বস্হানীয় নেতৃবৃন্দদেরা এক মিলন মেলার আয়োজন করেন। ইতালী প্রবাসী সিলেটবাসী ও তাদের পরিবারের প্রায় কয়েক শতাধিক সদস্যদের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এটি বড় ধরনের মিলন মেলায় পরিণত হয়।

গত ২৮শে জুন রবিবার অনুষ্ঠিত মিলন মেলায় বৃহত্তর সিলেটের কৃতি সন্তান অলি উদ্দিন শামীম ও এম ডি মজির উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এবং আয়োজক মোহাম্মদ রানা খান, রেজাউল করিম রিপন, সাব্বির আহমদ, এ টি এম শাহাজান, আতিকুল ইসলাম, জামিল উদ্দিন, খসরুজ্জামান খান, আরিফ আহমেদ আরেফিন , নুরুল হোসেন মুন্না, শেখ দিলু, আমিরুল ইসলাম, জুনায়েদ আহমেদ জয়, আব্দুল আহাদের আমন্ত্রণে মিলন মেলায় উপস্থিত ছিলেন মিনার আহমেদ, অলিউল ইসলাম, সোলেমান আহমেদ, আব্দুল কাদির, এসএম নুর উদ্দিন সহ বৃহত্তর সিলেটের নেতৃবৃন্দ এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরে আলম সিদ্দিকী বাচ্চু, মোহাম্মদ সেলিম, আলমগীর হোসেন, জাহাঙ্গীর আলম, লাবণ্য অঞ্জন চৌধুরী, জামিল আহমেদ, মেহেনাস তাব্বাসুম শেলি সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে আয়োজকরা অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসী সিলেটবাসীর মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন। তারা প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর ওপর গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান। প্রবাসে ব্যস্ত জীবনের ক্লান্তি দূর করে প্রশান্তি নিতে তাদের এই মিলন মেলার আয়োজন। ইতালী প্রবাসী বৃহত্তর সিলেটবাসীর সরব উপস্থিতিতে এই মিলন মেলা মুখরিত হয়ে ওঠে। এতে নারী ও শিশুদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই মিলন মেলায় আনন্দ উপভোগ করতে থাকেন আমন্ত্রিত অতিথিরা। তারা অংশগ্রহণকারীদের নিয়ম-শৃঙ্খলার ভূয়সী প্রশংসা করে আগামীতে এরকম আয়োজন অব্যহত রাখার অনুরোধ জানিয়ে আয়োজকদের ধন্যবাদ জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *