1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী ১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী

ইতালীতে বৃহত্তর সিলেটবাসীর মিলন মেলা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১২৫ জন পড়েছেন

ইতালী প্রতিনিধিঃ দীর্ঘ দিন করোনাভাইরাসের প্রকোপ থেকে ইতালীর পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসায় মানুষ অনেক দিন লকডাউনে বন্ধিদশায় থাকার পর আনন্দ উৎসবে উচ্ছ্বাসের মধ্যে দিয়ে আনন্দ বিনোদন দেওয়ার লক্ষ্যে বৃহত্তর সিলেটবাসীর নেতৃত্বস্হানীয় নেতৃবৃন্দদেরা এক মিলন মেলার আয়োজন করেন। ইতালী প্রবাসী সিলেটবাসী ও তাদের পরিবারের প্রায় কয়েক শতাধিক সদস্যদের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এটি বড় ধরনের মিলন মেলায় পরিণত হয়।

গত ২৮শে জুন রবিবার অনুষ্ঠিত মিলন মেলায় বৃহত্তর সিলেটের কৃতি সন্তান অলি উদ্দিন শামীম ও এম ডি মজির উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এবং আয়োজক মোহাম্মদ রানা খান, রেজাউল করিম রিপন, সাব্বির আহমদ, এ টি এম শাহাজান, আতিকুল ইসলাম, জামিল উদ্দিন, খসরুজ্জামান খান, আরিফ আহমেদ আরেফিন , নুরুল হোসেন মুন্না, শেখ দিলু, আমিরুল ইসলাম, জুনায়েদ আহমেদ জয়, আব্দুল আহাদের আমন্ত্রণে মিলন মেলায় উপস্থিত ছিলেন মিনার আহমেদ, অলিউল ইসলাম, সোলেমান আহমেদ, আব্দুল কাদির, এসএম নুর উদ্দিন সহ বৃহত্তর সিলেটের নেতৃবৃন্দ এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরে আলম সিদ্দিকী বাচ্চু, মোহাম্মদ সেলিম, আলমগীর হোসেন, জাহাঙ্গীর আলম, লাবণ্য অঞ্জন চৌধুরী, জামিল আহমেদ, মেহেনাস তাব্বাসুম শেলি সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে আয়োজকরা অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসী সিলেটবাসীর মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন। তারা প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর ওপর গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান। প্রবাসে ব্যস্ত জীবনের ক্লান্তি দূর করে প্রশান্তি নিতে তাদের এই মিলন মেলার আয়োজন। ইতালী প্রবাসী বৃহত্তর সিলেটবাসীর সরব উপস্থিতিতে এই মিলন মেলা মুখরিত হয়ে ওঠে। এতে নারী ও শিশুদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই মিলন মেলায় আনন্দ উপভোগ করতে থাকেন আমন্ত্রিত অতিথিরা। তারা অংশগ্রহণকারীদের নিয়ম-শৃঙ্খলার ভূয়সী প্রশংসা করে আগামীতে এরকম আয়োজন অব্যহত রাখার অনুরোধ জানিয়ে আয়োজকদের ধন্যবাদ জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page