1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বেলকুচিতে অপহরণের পরে লাশ উদ্ধার, গ্রেফতার ১

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৪৩৫ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে অপহরণের ৬ দিন কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর সাথে সম্পৃক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের রান্ধুনিবাড়ির একটি ধুনচা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে বেলকুচি থানা পুলিশ।

জানাযায়, উদ্ধারকৃত কিশোরের নাম ইয়ামিন (১০)। সে উপজেলার চররান্ধুনি বাড়ি গ্রামের লাল চানের ছেলে।

ইয়ামিনের চাচা লাল মিয়া জানান, গত ২৫ জুন আমার ভাতিজা ইয়ামিন বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার ১ দিন পরে আমার মুঠোফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে ফোন আসে। ফোন পেয়ে আমরা থানায় গিয়ে একটি সাধারণ ডাইরি করি। আজ পুলিশ আমরা ভাতিজার লাশ উদ্ধার করেছে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বিপিএম / পিপিএম বলেন , আমরা ইয়ামিন নামের এক কিশোরের রান্ধুনিবাড়ি গ্রামের একটি ধুনচা ক্ষেত থেকে লাশ উদ্ধার করেছি। লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হসপিটালে প্রেরণ করা হয়েছে। হত্যার সাথে জড়িত সুমন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: