1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম
বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী শিক্ষাবোর্ডে পরীক্ষা মূল্যায়ন পদ্ধতি বিষয়ে প্রশিক্ষণ

ফুলবাড়ীতে করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২৯৫ জন পড়েছেন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইসে আক্রান্ত হয়ে মোহনা বেগম (২৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে।
গত বৃহস্পতিবার সন্ধায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় তার মৃত্যু হয়।
করোনায় মৃত্যু বরণকারী মোহনা বেগম পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর গ্রামের মকছেদ আলীর মেয়ে। বৃহস্পদিবার দিবাগত রাতে দিনাজপুর কোয়ান্টাম ফাউন্ডেশনের কর্মিগণ স্বাস্থ্য বিধি মেনে ফুলবাড়ী কানাহার সরকারী কবরস্থানে তাকে দাফন করেন।
উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এনায়েতুল্যা নাজিম ঘটনা নিশ্চিত করে বলেন, মোহনা বেগমকে গত ২৯ জুন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করলে, তার শরিরে করোনা ভাইরাসের লক্ষন দেখা দেয়ায়, তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২ জুলাই সন্ধা ৬ টায় তার মৃত্যু হয়।
মোহনা বেগমের পরিবারের সদস্য ও চাচা সরোয়ার আলমের স্ত্রী রহিমা বেগম জানায়, মোহনা ঢাকায় একটি পোষাক কারখানায় চাকুরি করতো, সেখানে তার স্বামীর সাথে বিচ্ছেদের ঘটনায় সে গত এক মাস পুর্বে ঢাকা থেকে বাড়ীতে এসেছে। এর কয়েকদিন পর মোহনা তার নানীর বাড়ী নওগাঁ বেড়াতে গেলে সেখানে অসুস্থ্য হয়ে পড়ে, সেই সময় নওগাঁ হাসপাতালে তার করোনা পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। কিন্তু এক সপ্তাহ কেটে গেলেও সেই নমুনার ফলাফল না আসায়, সে বাড়ীতে ফিরে আসে। বাড়ীতে আসার পর গত ২৬জুন নওগাঁ সিভিল সার্জন কার্য্যলয় থেকে তার মুটো ফোনে জানায় মোহনা করোনা ভাইরাসে আক্রান্ত, এরপর সে আবারো অসুস্থ হয়ে পড়লে গত ২৯জুন তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এদিকে গত ২৫ মে করোনা উপসর্গ নিয়ে উপজেলার শিবনগর ইউনিয়নের দক্ষিন বাসুদেবপুর গ্রামের মমতাজ আলীর মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে ফুলবাড়ীতে মোট করোনা আক্রান্ত ২৫জন, তার মধ্যে ২১জনের নমুনা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সংগ্রহ করা হয়েছে,অন্যদের উপজেলার পার্শবর্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা পরিক্ষা করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: