1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

নেত্রকোনা সদর উপজেলাধীন ০৪নং সিংহের বাংলা ইউনিয়নের বেশকয়েকটি রাস্তার বেহালদশা

আব্দুল নূর,নেত্রকোনা
  • সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ১৮২ জন পড়েছেন
আব্দুল নূর, নেত্রকোনা থেকেঃনেত্রকোনা জেলার সদর উপজেলার ৪নং সিংহের বাংলা ইউনিয়নের ষ্টেশন বাংলা বাজার  থেকে সেয়দপুর, নারায়ন পুর- কাশিপুর –  ধীতপুর – মোবারক পুর – শিমুল জানি – কয়রা – হবিয়ার গাতী- পাচাশি হয়ে আমতলা বাজার পর্যন্তবাজারের যাতায়াতের রাস্তার খুবই বেহাল দশা। রাস্তার এমন বেহাল দশার কারণে জনসাধারণের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।
বাংলাদেশ সরকার ভিশন/২০২১ বাস্তবায়নের লক্ষ্যে সারাদেশে শহর থেকে শুরু করে প্রতিটি গ্রামের রাস্তাঘাট পাকাকরণ, ঘরে ঘরে বিদ্যুতায়ন এবং বেকারত্ব দুরীকরণ সহ আরও বিভিন্ন উন্নয়ন মূলক কাজের     মাধ্যমে এ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।এরই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রায় প্রত্যন্ত অঞ্চলে অলিগলি, রাস্তাঘাট প্রায়ই পাঁকা হয়ে গেছে।  সারা বাংলাদেশের ন্যায় সদর উপজেলাতেও সেই উন্নয়নের ছোঁয়ায় আজ আলোকিত হয়েছে। অথচ আজও পর্যন্ত কোন প্রকার উন্নয়নের ছোঁয়া লাগেনি সিংহের বাংলা ইউনিয়নের বেশ কয়েকটি এলাকার  যাতায়াতের এ রাস্তার।
 বৃষ্টির  পানি জমে বহুদিন যাবৎ পথচারীদের যাতায়াতের অনুপযোগী হয়ে পড়ে রয়েছে। এ রাস্তাটিতে আজও এলাকার জনপ্রতিনিধিদের সুদৃষ্টি পড়েনি বলে এলাকাবাসী জানিয়েছেন। অথচ এই রাস্তা দিয়েই প্রতিনিয়ত ক্ষুদ্র-নৃগোষ্ঠী থেকে শুরু করে সকল শ্রেনী পেশার শতশত  মানুষ যাতায়াত করে থাকেন।
কিন্তু এসব রাস্তার বেহাল দশা দেখে মনে হবে যে, এটা একটা ধানের জমি যা ধান রোপণের জন্য প্রস্তুত করা হয়েছে।  এলাকার  ছেলেমেয়েদেরকে স্কুলে যেতে দুটি করে ড্রেস সাথে করে নিতে হয় নতুবা আধা কিলোমিটার রাস্তার জন্য তিন কিলোমিটার রাস্তা ঘুরে আসতে গিয়ে স্কুল ধরতে কষ্ট সাধ্য হয়ে যায় বলে জানিয়েছেন কয়েকজন শিক্ষার্থী।
এমতাবস্থায় এলাকাবাসীর দাবি, বহু পুরনো এই রাস্তাটি খুব দ্রুত সংস্কার করে যাতায়াতের উপযোগী করে দেওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা