1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

শামীম মিয়া মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি
  • সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ২২৮ জন পড়েছেন

শামীম মিয়া
মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে রবিবার বেলা প্রায় সাড়ে ১২ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে গিয়ে ১ যাত্রীর মৃত্যু হয়েছে। আর এই ঘটনায় আহত অবস্থায় ১ নারী যাত্রীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।ঘটনাটি ঘটেছে ঢাকা-টাঙ্গাইল বাইপাস মহাসড়কের দেওহাটা এলাকায়।জানাগেছে মৃত ব্যক্তির নাম মোঃ তালেবুর মিয়া(৪০),বাবার নাম মৃত জব্বার মিয়া। বাড়ি রংপুর জেলার মিঠামইন থানার মহেনপুর গ্রামে।

গোড়াই হাইওয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, রাজধানীর মহাখালী থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো-ব ১৩-১০৫১) উপজেলার দেওহাটা এলাকায় পৌছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা সার্ভিস লেনে আছড়ে পড়ে। এতে বাসের ভিতরেই এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরো ১ নারীকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে গাড়ির ভিতর আটকে থাকা নিহতের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এবং উল্টে থাকা গাড়ি রেকারের মাধ্যমে সরিয়ে নেয় গোড়াই হাইওয়ে থানা পুলিশের সদস্যরা।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান সাংবাদিকদের জানান,ঘটনার পর থেকে ড্রাইভার পলাতক রয়েছে।আমরা বাসটি জব্দ করেছি। মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: