1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

কালিগঞ্জে নতুন ৬ জনের করোনা পজিটিভ, মোট আক্রান্ত ২৫

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৭৪ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃসাতক্ষীরার কালিগঞ্জে ৪ নারীসহ আরও ৬ জনের করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। সোমবার (৬ জুলাই) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রেরিত রিপোর্টে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ২৬ জুন মোট ২৬ জনের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়। এর মধ্যে সোমবার ৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তারা হলেন, কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের শেখ নূর মোক্তার হারুনের ছেলে শেখ শহিদুর রহমান (৪৭), একই গ্রামের মৃত নুরুল হুদার স্ত্রী রহিমা খাতুন (৬৫), কৃষ্ণনগর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আবু দাউদ তরফদারের ছেলে ব্যবসায়ী আলহাজ্জ্ব নজরুল ইসলাম (৪৮), মৌতলা ইউনিয়নের মৌতলা গ্রামের নুরুল হকের মেয়ে শাহিনা (২৫), নলতার শানপুকুর এলকায় করোনা উপসর্গ নিয়ে মৃত পল্লী চিকিৎসক ওমর ফারুকের স্ত্রী সেলিনা সুলতানা (৪০) ও সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি কালিগঞ্জ জোনাল অফিসে কর্মরত শোভা রাণী দাস (৪৪)। আক্রান্ত নজরুল ইসলাম এর আগেও করোনা পজিটিভ হয়েছিলেন। পরবর্তীতে ফলোআপ টেস্টেও তার নমুনা পজিটিভ এসেছে বলে জানান ডা. শেখ তৈয়েবুর রহমান। তিনি আরও বলেন, নতুন ৬ জনসহ কালিগঞ্জে এ পর্যন্ত মোট ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আর ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৮ জন। আক্রান্তদের বাড়ি লকডাউনের জন্য প্রশাসনের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা