1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম

মহসীন উদ্দিন খান লিটনের মৃত্যুতে ফিনল্যান্ড আওয়ামী লীগের গভীর শোক প্রকাশ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৪৭২ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
ফ্রান্স আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, ফ্রান্স প্রবাসী মহসীন উদ্দিন খান লিটন আর নেই। তিনি মহামারি করোনা ভাইরাসের কারণে বাংলাদেশে আটকা পড়ে, অল্প কিছুদিনের মধ্যে তার ফ্রান্সে যাওয়ার কথা ছিলো। শনিবার (১১ জুুলাাই) ঢাকায় মর্মান্তিক সড়ক দর্ঘটনায় আনুমানিক রাত ২ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মহসীন উদ্দিন খান লিটন আপাদমস্তক একজন আওয়ামী লীগের রাজনিতিবিদ এবং একজন যোগ্য সংগঠক ছিলেন।

তার মৃত্যুতে ফিনল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ফিনল্যান্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমেদ এবং সাধারাণ সাম্পাদক মাইনুল ইসলাম।।

এক শোক বার্তায় তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মহসীন উদ্দিন খান লিটন মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও আত্মীয় -স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: