1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

রামগঞ্জে আ.লীগ নেতা দলীয় প্রভাব খাটিয়ে দীর্ঘদিন যাবত প্রতিপক্ষের সম্পত্তি জবরদখল করে রাখার আভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৪১ জন পড়েছেন

রামগঞ্জ ( লক্ষ্মীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও মমিনপুর দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক,ডোমরিয়া মিঝি বাড়ির মরহুম গোলাম মোস্তফার ছেলে মোঃ আক্তারুজ্জামান দলীয় প্রভাব খাটিয়ে প্রতিপক্ষ গাজীপুর মোরশেদ মাওলানা বাড়ির নুরুল ইসলামের ন্ত্রী হাজেরা বেগমর সম্পত্তি জবরদখল করে ভোগ করে আসছে এবং হাজেরা বেগমের পরিবারের লোকজনকে প্রাননাসের হুমকি সহ প্রতিনিয়ত ব্যাপক হয়রানির অভিযোগ পাওয়া যায়।
এব্যাপারে হাজেরা বেগম জানান, সে তার ফুফু শ্বাশুড়ি থেকে ৪৭২৯ তারিখ- ১৮/০৭/২০১০ইং, ১১৮০ তারিখ- ২৫/০২/২০১৩ইং, ১১৬৮ তারিখ -২৫/০২/২০১২ ইং ও ২৯৯২ তারিখ -১৮/০৫/২০১৫ ইং দলিলের মাধ্যমে ডোমরিয়া ও গাজীপুর মৌজা মোট ৭২ শতাংশ সম্পত্তি ক্রয় করলেও অধিকাংশ সম্পত্তি আক্তারুজ্জামান দলীয় প্রভাব ঘাঁটিয়ে দীর্ঘ কয়েক বছর যাবত জবরদখল করে রাখে।
হাজরা বেগম আরো বলেন, এতে টাকা দিয়ে সম্পত্তি ক্রয় করে যাবতীয় কাগজপত্র থাকার পরও আজ আমার জনবল না থাকায় সম্পত্তি ভোগ করতে পারছি না তাই প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
অভিযুক্ত আক্তারুজ্জামান জানায়,সে হাজেরা বেগমের পূর্বেই এই সম্পত্তি তার পিতা মোঃ গোলাম মোস্তফা থেকে ক্রয় করিয়াছে তখন থেকে সে ভোগদখলে আছে যাহা নিয়ে ৪টি মামলা ও রয়েছে।
ফাঁড়ি থানার ইনচার্জ এমদাদুল হক জানান দোকানের মালিকানা নিয়ে আদালত ও থানা একাধিক মামলা রয়েছে। সংঘাত এড়ানো জন্য পুলিশ শতর্ক রয়েছে ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page