1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার ! বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন

রায়গঞ্জে লকডাউনে আটকে পড়া পরিবারকে মানবিক সাহায্য প্রদান করলেন আল আমিন সরকার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৩৪৩ জন পড়েছেন

এম আবদুল্লাহ সরকার রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃসিরাজগঞ্জের রায়গঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে টেস্ট না করেই লগডাউনে আটকে রাখা পরিবারটিকে মানবিক সহায়তা প্রদান করেছেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল আমিন সরকার।

আজ শনিবার ১২ টায় মানবিক সহায়তা প্রদান করার প্রাক্ষালে আল আমিন সরকার ক্ষোভ প্রকাশ করে বলেন, একজন দুঃস্থ অসহায় পরিবারকে টেষ্ট না করেই লকডাইনে আটকে রাখাটা অনুচিত হয়েছে। তাছাড়া তার খোজ খবর নেয়ার প্রয়োজনও কেউ মনে করেনি বিধায় তাকে নিজস্ব তহবিল হতে মানবিক সহাথলতায় এগিয়ে এসেছি।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে করোনা টেস্ট না করেই লকডাউনে আটকানো হয়েছে রায়গঞ্জ পৌরসভা কোরবান আলীর পরিবারকে।
তাঁর অপরাধ তার স্ত্রী মাহফুজা যে বাড়িতে কাজ করে সেই বাড়ির ভাড়াটিয়ার মধ্য ২জন গত সপ্তাহে করোনা পজিটিভ হয়েছে। খবরটি জেনেই দেরি না করে রায়গঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের কমিশনার নুরনবী সরকার এসে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়ে লকডাউনে আটকে রেখে দেয় কোরবানের পরিবারকে।
এতে নানা রকম সামাজিক বিড়ম্বনায় পড়েছে ঐ পরিবারটি। গেল তিন দিন ধরে তাদের এ অবস্থায় ফেলে রেখে গেলেও কোন খবর নেয়নি কমিশনার।

এ খবর মিডিয়ায় প্রকাশ হওয়ার সাথে সাথেই
মানবিক সহায়তায় নিয়ে এগিয়ে আসেন রায়গঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন সরকার।

আটকে পড়া পরিবারের ভ্যান চালক কোরবান আলী বলেন, একদিন ভ্যান গাড়ি চালাতে গেলেও তাকে আর বাহিরে বের না হওয়ার জন্য সতর্ক করে দিয়েছে কমিশনার।

ঐ পরিবারের অভিযোগ, আমরা পুরোপুরি সুস্থ জীবন যাপন করছি।
কোরবান আলী আরও বলেন, আমাদের আটকে রাখলেও কেউই মানবিক সহায়তা নিয়ে আসেনি। আমাদের নেতা আল আমিন সরকার এগিয়ে আসায় ধন্যবাদ জানান তিনি।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: