1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

মধুপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২২৬ জন পড়েছেন

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃমহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি,নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি, এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বিশ্ব^ জনসংখ্যা দিবস পালিত হয়েছে।
শনিবার (১১জুলাই) দুপুরে মধুপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মাজেদ আলী মিয়া এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আউশনারা ইউপি চেয়ারম্যান মো: গোলাম মোস্তফা, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: আ: মান্নান, প্রেসক্লাব মধুপুর এর সভাপতি মো: আ: হামিদ সহ অন্যান্যরা।
অনুষ্ঠানে স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা খাতে মধুপুর ও ধনবাড়ী উপজেলায় আউশনারা ইউনিয়ন শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় আউশনাড়া ইউপি চেয়ারম্যান মো: গোলাম মোস্তফাকে পুরুস্কার বিতরণ করা হয়। কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরীতে ৫জন শ্রেষ্ঠ কর্মী ও ২টি প্রতিষ্ঠানকে সন্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়। সন্মাননা প্রাপ্ত শ্রেষ্ঠ ৫জন হলেন আউশনারা ইউনিয়নের পরিবার কল্যাণ সহকারী মাহমুদা সুলতানা মিতু, পরিবার পরিকল্পনা পরিদর্শক আরিফুল ইসলাম সুমন, পরিদর্শিকা আশরাফুন্নাহার ধনবাড়ী ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান কেন্দ্র, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রুবেল আহমেদ বীরতারা ইউনিয়ন, দায়িত্ত প্রাপ্ত মো: রোকনুজ্জামান রনজু উপসহকারী কমিউনিটি মেডিকাল অফিসার পাইস্কা ইউনিয়ন, বেসরকারী ২ টি প্রতিষ্ঠান হলো সুর্যের হাসি নেটওয়ার্ক, মধুপুর, স্বনির্ভর বাংলাদেশ ধনবাড়ী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: