1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

শাহজাদপুরে কলেজ শিক্ষকের রহস্যজনক মৃত্যুর বিচারের দাবিতে মানববন্ধন 

সংবাদ দাতা :রাকিব মাহমুদ
  • সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৮৮ জন পড়েছেন

সংবাদ দাতা :রাকিব মাহমুদ:সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কৈজুরি

ইউনিয়নে অবস্থিত  ঠুটিয়া কলেজের অর্থনীতির শিক্ষক  মহররম হোসেন(৫২)এর রহস্যজনক মৃত্যুতে  সত্যতা যাচাই করে সঠিক বিচারের দাবিতে আজ রবিবারে মানব বন্ধন করে ঠুটিয়া কলেজ ও হাইস্কুল এর প্রাক্তনও বর্তমান শিক্ষার্থী ও স্থানীয় লোকজন।

আধা ঘন্টা ব্যাপী এ মানববন্ধন চলাকালে সভাপতিত্ব করেন উক্ত  কলেজের সাবেক অধ্যক্ষ গাজী মোয়াজ্জেম হোসেনে।এসময় কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত ৯ জুলাই বৃহস্পতিবার সকালে পুলিশ নাটোরের বাগাতিপাড়া উপজেলার ডুমরাই সরকারপাড়া গ্রামের নিজ বাড়ির পাশের একটি গাছের সাথে রশিতে বাধা ও মাটিতে বসে থাকা অবস্থায় ঠুটিয়া কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মহররম হোসেনের লাশ উদ্ধার করেন।

এ সমাবেশে উপস্থিত বক্তারা বলেন,’শিক্ষক মহররম ছিলেন একজন সৎ ও ভালো মানুষ।তিনি আত্নহত্যা করেনি। তারা আরও বলেন তাকে কেউ হত্যা করে আত্নহত্যা বলে অপপ্রচার করছে।আমরা এই হত্যার সত্যতা যাচাই করে অপরাধীর ন্যায্য বিচার চাই’।এ বিষয়ে একাধিক ছাত্ররা বলেন,স্যারকে আমরা খুব কাছে থেকে চিনি। তিনি ছোট বেলা থেকেই অনেকদুঃখ কষ্ট সহ্য করে নিজের চেষ্টায় লেখাপড়া করে আজ এতো দূর এসেছেন। ভাল একটা চাকরি করছে। আমরা এর সুষ্ঠ্য তদন্ত ও দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচার দাবী করছি।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন,বিষয়টি আমরা শুনেছি। এ বিষয়ে সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অপরদিকে নাটোরের বাগাতিপাড়া থানার ওসি নাজমুল হক বলেন,আমরা সব বিষয় মাথায় রেখে তদন্ত করছি। ময়না তদন্তর রিপোর্ট হাতে পাওয়ার পর সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা