1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

শাহজাদপুরে কলেজ শিক্ষকের রহস্যজনক মৃত্যুর বিচারের দাবিতে মানববন্ধন 

সংবাদ দাতা :রাকিব মাহমুদ
  • সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২১২ জন পড়েছেন

সংবাদ দাতা :রাকিব মাহমুদ:সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কৈজুরি

ইউনিয়নে অবস্থিত  ঠুটিয়া কলেজের অর্থনীতির শিক্ষক  মহররম হোসেন(৫২)এর রহস্যজনক মৃত্যুতে  সত্যতা যাচাই করে সঠিক বিচারের দাবিতে আজ রবিবারে মানব বন্ধন করে ঠুটিয়া কলেজ ও হাইস্কুল এর প্রাক্তনও বর্তমান শিক্ষার্থী ও স্থানীয় লোকজন।

আধা ঘন্টা ব্যাপী এ মানববন্ধন চলাকালে সভাপতিত্ব করেন উক্ত  কলেজের সাবেক অধ্যক্ষ গাজী মোয়াজ্জেম হোসেনে।এসময় কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত ৯ জুলাই বৃহস্পতিবার সকালে পুলিশ নাটোরের বাগাতিপাড়া উপজেলার ডুমরাই সরকারপাড়া গ্রামের নিজ বাড়ির পাশের একটি গাছের সাথে রশিতে বাধা ও মাটিতে বসে থাকা অবস্থায় ঠুটিয়া কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মহররম হোসেনের লাশ উদ্ধার করেন।

এ সমাবেশে উপস্থিত বক্তারা বলেন,’শিক্ষক মহররম ছিলেন একজন সৎ ও ভালো মানুষ।তিনি আত্নহত্যা করেনি। তারা আরও বলেন তাকে কেউ হত্যা করে আত্নহত্যা বলে অপপ্রচার করছে।আমরা এই হত্যার সত্যতা যাচাই করে অপরাধীর ন্যায্য বিচার চাই’।এ বিষয়ে একাধিক ছাত্ররা বলেন,স্যারকে আমরা খুব কাছে থেকে চিনি। তিনি ছোট বেলা থেকেই অনেকদুঃখ কষ্ট সহ্য করে নিজের চেষ্টায় লেখাপড়া করে আজ এতো দূর এসেছেন। ভাল একটা চাকরি করছে। আমরা এর সুষ্ঠ্য তদন্ত ও দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচার দাবী করছি।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন,বিষয়টি আমরা শুনেছি। এ বিষয়ে সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অপরদিকে নাটোরের বাগাতিপাড়া থানার ওসি নাজমুল হক বলেন,আমরা সব বিষয় মাথায় রেখে তদন্ত করছি। ময়না তদন্তর রিপোর্ট হাতে পাওয়ার পর সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: