1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে বাঁধ নির্মাণ পরিদর্শনে জেলা প্রশাসক আবু জাফর

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ১৪৯ জন পড়েছেন

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাদুল হোসেন চৌধুরীর উদ্যোগে নদী ভাঙ্গন রোধ কল্পে দেড় কিলোমিটার নির্মিত বাঁধ ও নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ আবু জাফর।

১৩ জুলাই (সোমবার) দুপুরে ভোটমারী ইউনিয়নের শৌলমারী এলাকায় নির্মিত বাঁধসহ উপজেলার বিভিন্ন এলাকায় নদী ভাঙ্গন, ফসলি জমি নস্ট, রাস্তাঘাট ভাঙ্গন ও বন্যায় প্লাবিত ঘরবাড়ি পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক মোঃ আবু জাফরের সফর সঙ্গী হিসাবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোঃ জাহাঙ্গীর হোসাইন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ প্রমুখ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য বৃন্দ।

পরিদর্শন কালে জেলা প্রশাসক মোঃ আবু জাফর স্থানীয় চেয়ারম্যানের এমন উদ্দ্যোগের প্রশংসা করেন। এবং নদী ভাঙ্গন কবলিত পরিবারের জন্য জেলা প্রশাসক তাৎক্ষনিক শুকনা খাবার ও ৫ হাজার মেট্রিকটন চাল বরাদ্দের ঘোষনা দেন। অতিদ্রুত এসব ত্রাণ বন্যাকবলিতদের পরিবারের মাঝে পৌঁছে দেয়া হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন ফেরদৌস আহমেদ জানান, মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী মহোদয় নিয়মিত এলাকার খোঁজখবর নিচ্ছেন। আমরা যতদ্রুত সম্ভব উপজেলার বন্যা কবলিত মানুষের মাঝে সরকারী বরাদ্দকৃত সহায়তা পৌৃছে দিব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: