1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

যশোরে তিনজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৮৭ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের ঝিকরগাছায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তিনজন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার সকালে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সাজাপ্রাপ্ত তিন আসামি এলাকায় ফিরে অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা থানা পুুুলিশের অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এর দিক নিদের্শনায় থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ রানা সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে পৃথক পৃথক স্থান থেকে ০৩ জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন- ১। ওলিয়ার রহমান,পিতা- মহিউদ্দিন,গ্রাম- মনোহরপুর,থানা- ঝিকরগাছা,যশোর (০১ বৎসরের সাজাপ্রাপ্ত), ২। মোঃ সাদ্দাম হোসেন , পিতা- মৃত:আলাউদ্দিন , গ্রাম- কাগমারী, থানা- ঝিকরগাছা,যশোর (০২ বৎসরের সাজাপ্রাপ্ত), ৩। আব্দুল হক রাসেল, পিতা-মৃত মতি মিয়া ভুইয়া,গ্রাম- হাড়িয়াদেয়াড়া,থানা- ঝিকরগাছা,যশোর (০৩ মাসের সাজাপ্রাপ্ত)।

ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: