1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

সবুজ আন্দোলনের উপদেষ্টা পরিষদে ২ নতুন মুখ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২০২ জন পড়েছেন

এম এ মাজেদঃগত ১৪ জুলাই পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার’র সভাপতিত্বে রাজধানীর গুলশানের অনুষ্ঠিত পরিচালনা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভায় সকলের আলোচনার মাধ্যমে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে তার মধ্যে সংগঠনের উপদেষ্টা পরিষদকে শক্তিশালী করার জন্য নতুন দুই বিশিষ্টজনের নাম প্রস্তাব করা হয়। সকলের সম্মতিতে বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর মাহমুদুর রহমান চৌধুরীকে প্রশাসন ও প্রশিক্ষণ উপদেষ্টা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের স্বনামধন্য আইনজীবী মোঃ আব্দুল কুদ্দুস বাদলকে আইন বিষয়ক উপদেষ্টা করা হয়।

মেজর (অবঃ)মাহমুদুর রহমান চৌধুরী গল্ফ বাংলাদেশের এডিটর,ঢাকা কুর্মিটোলা গল্ফ ক্লাবের সাথে ওতপ্রতভাবে জড়িত, উত্তরা ১৫ সেক্টরের নির্বাচিত নিরাপত্তা বিষয়ক সম্পাদক এবং সফল ব্যবসায়ী।এ্যাড. আব্দুল কুদ্দুস বাদল সুপ্রিম কোর্টের স্বনামধন্য আইনজীবী।
চেয়ারম্যান বাপ্পি সরদার বলেন,আমরা মুলত জলবায়ু সংকট নিয়ে কাজ করছি। ক্ষতিগ্রস্থ রাষ্ট্র হিসেবে শিল্পোন্নত দায়ী রাষ্ট্রের কাছ থেকে ক্ষতি পুরন আদায়ে দেশের সচেতন ব্যক্তি যদি পরিবেশের বিপর্যয় রোধে জনসচেতনতা সৃষ্টি ও রাষ্ট্রের পক্ষে জলবায়ু তহবিল আদায়ের আন্দোলনে সম্পৃক্ত হয় তাহলে অবশ্যই আমরা সবাই মিলে নিরাপদ থাকতে পারব।তিনি আরও আশা করে সবুজ আন্দোলনের নতুন উপদেষ্টা হিসেবে সংগঠনের সকল বিষয়ে সঠিক পরামর্শ ও আন্দোলনকে বেগমান করতে বিশেষ ভুমিকা রাখবেন।
এ সময় উপস্থিত ছিলেন পরিচালনা পরিষদের মহাসচিব মহসিন সিকদার পাভেল, অর্থ পরিচালক, ওমর ফারুক চৌধুরী,কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের (ভারপ্রাপ্ত)সাধারণ সম্পাদক উদয় খান, সদস্য রবিন চৌধুরী, ইয়াসমিন আনোয়ার, এ্যাড.জিয়াউর রশিদ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: