1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী ১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনের শ্রদ্ধা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১৫৫ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
দেশে জরুরি অবস্থা চলাকালে ২০০৭ সালের ১৬ জুলাই ধানমন্ডির সুধা সদন থেকে বঙ্গবন্ধুকন্যা ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হয়। তখন ক্ষমতায় ছিল সেনা–সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার। আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো প্রতিবছরের ১৬ জুলাই ‘শেখ হাসিনার কারাবন্দী দিবস’ হিসেবে পালন করে থাকে। আর কৃষক লীগ দিনটি ‘গণতন্ত্র অবরুদ্ধ দিবস’ নামে পালন করে।

এক বার্তায় বাংলাদেশ আওয়ামী লীগ, পাবনা জেলা শাখার উপদেষ্টা কেন্দ্রীয় কমিটি সেক্টর কমান্ডারস্- মুক্তিযুদ্ধ’৭১ এর কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে শ্রদ্ধা জানান এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

২০০৭ সালের ১৬ জুলাই থেকে ২০০৮ সালের ১০ জুন পর্যন্ত দীর্ঘ ১১ মাস কারাবন্দী ছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। কারাগার থেকে মুক্ত হওয়ার পরে তাঁর নেতৃত্বে ২০০৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসে আওয়ামী লীগ। এরপর থেকে টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারে আছে আওয়ামী লীগ। গতকাল আওয়ামী লীগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, করোনার সংক্রমণের কারণে দলের সভাপতির নির্দেশে জনসমাগমপূর্ণ কর্মসূচি পরিহার করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page