1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোটভাই এর মৃত্যুতে শাহজাহান কবির টিটুর শোক

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৮২ জন পড়েছেন
বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এবং শাহজাহান কবির টিটু (ছবি: সংগৃহীত)

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোটভাই ও তার সহকারী একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

করোনায় আক্রান্ত (কোভিড-১৯) হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত পৌনে ১টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন সরকারী শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের, সাবেক প্রতিষ্ঠিতা সভাপতি, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক গন্থনা ও প্রকাশনা সাম্পাদক, ৮৮ নং ওয়ার্ড যুবলীগ কদমতলী থানার সাবেক সভাপতি এবং ঢাকা মহানগর যুবলীগ সহ প্রচার সাম্পাদক ও বর্তমানে ইউরোপিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, শাহজাহান কবির টিটু।

এক শোক বার্তায় শাহজাহান কবির টিটু মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও আত্মীয় -স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

এর আগে আবদুল হাইয়ের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরে তিনি নমুনা পরীক্ষা করলে তার কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়। এরপর ৫ জুলাই তাকে ঢাকার সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা