1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

শেখ হাসিনা’র কারাবন্দী দিবসে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের মিলাদ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৮১ জন পড়েছেন

গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা’র কারাবন্দী দিবস আজ। ২০০৭ সালের এই দিনে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার কর্তৃক ভোর রাতেই যৌথবাহনী ধানমন্ডির বাসভবন সুধা সদন ঘিরে ফেলে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তার করে নিম্ন আদালতে নিয়ে যাওয়া হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এভাবে গণতন্ত্রকে হত্যার চেষ্টা করা হয়।

বৃহস্পতিবার সেই ঐতিহাসিক কারাবন্দী দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুবলীগ কেন্দ্রীয় নেতা এন আই আহমেদ সৈকত, শামীম আল সাইফুল সোহাগ, অলিউর রহমান, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, হারুনুর রশীদ, নাজমুল হোসেন টুটুল, দিল মোহাম্মদ খোকা, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দফতর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-সমবায় ও কৃষি সম্পাদক নজরুল ইসলাম সরকার সহ মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: