1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

লোহাগড়ায় সাংবাদিকদের মাঝে ভাইস চেয়ারম্যানের ৩শতাধিক বৃক্ষের চারা বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৩৯৪ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে সাংবাদিকদের মাঝে ৩ শতাধিক বৃক্ষের চারা বিতরণ করার মহতি উদ্যোগ নিলেন মানবিক ও সদা হাস্যজ্জল লোহাগড়া উপজেলার ভাইস চেয়াারম্যান বি এম কামাল হোসেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তারই ধারাবাহিকতায় সোমবার (২০ জুলাই) সকাল ১১টা থেকে এ কর্মসূচি পালন করা হয়। মুজিববর্ষের আহবানে, ‘লাগাই গাছ বাঁচান বন’ এই শ্লোগানের মাধ্যমে নড়াইলের লোহাগড়ায় ৩ প্রজাতির বৃক্ষের চারা ফলজ, বনজ এবং ঔষধি মোট ৩ শতাধিক বৃক্ষের চারা দেওয়া হয় গণমাধ্যমকর্মীদের মাঝে।
এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। লোহাগড়া উপজেলার ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন পরিবেশের ভারসাম্য রক্ষার্থে এবং আমাদের অক্সিজেনের অভাব দূর করতে গাছ লাগান বিকল্প নেই। তিনি ফলজ, বনজ এবং ঔষধি ৩টি গাছ লাগায়। এবং সকলের প্রতি তিনি তিনটি করে গাছ লাগানোর জন্য আহবান করেন। পরে লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মোঃ লিয়াকত হোসেন ইউনিটি কার্যালয়ে সাংবাদিকদের হাতে বৃক্ষের চারা তুলেদেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: