1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক আটক

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১৮৭ জন পড়েছেন

আবির হোসাইন শাহিন:সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের ছাতীয়ানতলি এসএম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ ও প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। মানববন্ধন চলাকালীন সময় পুলিশ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদকে আটক করে।
সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ও অভিভাবকরা উপবৃত্তির টাকা অত্মসাতের অভিযোগ এনে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদ এর শাস্তির দাবীতে এই কর্মসূচি পালন করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, প্রধান শিক্ষক আব্দুল হামিদ বেশ কয়েকদিন পূর্বে শিক্ষার্থীর উপবৃত্তির টাকা আসার মোবাইল সিম শিক্ষার্থীদের কাছ থেকে নিজের হেফাজতের নিয়ে টাকা উত্তোলন করে নেয়। বেশ কয়েক দিন অতিবাহিত হওয়ার পর শিক্ষার্থীরা মোবাইল সিম ও উপবৃত্তির টাকা ফেরৎ চাইলে প্রধান শিক্ষক আব্দুল হামিদ নানান তাল বাহানা শুরু করেন।
এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদ এর শাস্তির দাবীতে সোমবার বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করেন।
মানবন্ধন কর্মসূচি চলাকালে উত্তেজনা ও অপ্রীতিকর ঘটনা এরাতে পুলিশ প্রধান শিক্ষক আব্দুল হামিদ কে থানা হেফাজতে নেয়।
এবিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার এসআই আজিম আহমেদ বলেন, অভিযোগের প্রেক্ষিতে প্রধান শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এবিষয়ে মামলা দায়ের করা হয় নাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: