1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

উল্লাপাড়ায় বিজ্ঞান স্কুলের বরখাস্ত হওয়া প্রধান শিক্ষকের পুনঃবহাল বাতিলের দাবীতে মানববন্ধন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ১৬০ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জের স্বনামধন্য বিদ্যাপিঠ উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের নানা অনৈতিক কাজের কারনে বরখাস্ত হওয়া প্রধান শিক্ষক মোঃআব্দুল মজিদ এর পুনঃবহাল বাতিলের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা।
বুধবার দুপুরে স্কুল ফটকের সামনের রাস্তায় ফেষ্টুন-প্লাকার্ড নিয়ে মানববন্ধন কর্মসুচী চলাকালে বক্তব্য রাখেন শিক্ষার্থী অভিভাবক মমতাজ হাসান রিটু, শহিদুল ইসলাম শহিদ, রুবেল হাসান, শিক্ষক আব্দুল আলিম প্রমুখ।
বক্তারা বলেন, ইতিপুর্বে আব্দুল মজিদ এই স্কুলের প্রধান শিক্ষক থাকাকালে প্রতিষ্ঠানের তহবিল থেকে অর্থ তছরুপ করাসহ নানা অনৈতিক কাজ করে বিতর্কিত হন। জনৈক মহিলার সাথে বিহিষ্কিত প্রধান শিক্ষক আব্দুল মজিদের আপত্তিকর মেলামেশার ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে। এ নিয়ে সে সময় চরম উত্তেজনা ও সমালোচনা শুরু হয়। জনরোষে ঘটনা বেগতিক দেখে আত্নগোপনে চলে যান তিনি। এখানেই শেষ নয়। এই প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুলটির একাধিক ছাত্রীর সাথে নানা অনৈতিক সর্স্পকের অভিযোগও রয়েছে। সে সময় আব্দুল মজিদের আপত্তিকর ভিড়িও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ায় সেটি ভাইরাল হয়ে যায়। উল্লাপাড়া তৈরি হয় তীব্র অসন্তোষ। অভিভাবক মহল সহ সাধারন মানুষের প্রতিবাদের মুখে স্কুলের সন্মান বাঁচাতে স্কুল কর্তৃপক্ষ তাকে কয়েক বছর আগে বহিঃস্কার করে। এরপর তিনি দীর্ঘদিন পালিয়ে থেকে গোপনে অনৈতিক সর্স্পকে জড়ানো ছড়িয়ে পড়া ভিডিওর সেই মহিলাকে ২য় বিয়ে করেন। তাকে বিয়ে করে বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষকের পদে
পুনরায় যোগদানের চেষ্টা করছে। এ খবর উল্লাপাড়ায় ছড়িয়ে পড়লে শিক্ষার্থী অভিভাবক,শিক্ষক মহল ক্ষুব্দ হয়ে উঠেছে।
তারা লম্পট মজিদকে এই স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে যেন কোন ভাবেই যোগদান করতে না পারে সেই বিষয়ে কর্তৃপক্ষের কাছে যথাযথ পদক্ষেপ গ্রহনের দাবী জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: