1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

সাংবাদিকের পরিবারে হামলা

ডেস্ক রিপোর্ট
  • সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৯২৬ জন পড়েছেন

দৈনিক স্বদেশ প্রতিদিনের সাংবাদিক ও প্রেসক্লাব কোম্পানীগঞ্জের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন নিশাদের ছোট ভাই পেয়ার রহমান ইমন(১৮) এর উপর সন্ত্রাসী হামলা হয়। বুধবার রাত ১০টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের পেশকারহাট রাস্তার মাথা বাজারে এ হামলা সংঘটিত হয়।

জানা যায়, সাংবাদিক নিশাদের ছোট ভাই পারিবারিক কাজে বাজারে আসলে রাস্তারমাথা বাজারে আসলে চরকাঁকড়া যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাকের ভাতিজা মো. নভেল তাকে টেনে হিচড়ে একটি সোয়ামেইল এর পেছনে নিয়ে যায়। সেখানে বেশ কয়েকজন মিলে তাকে অমানবিক ভাবে মারধর করে। এদের মধ্যে নোমান, শুভ, শরিফ ও জয় নামে ৪ জনকে চিনতে পারে ইমন।

এ ব্যাপারে সাংবাদিক নিশাদের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমি বিষয়টি বসুরহাট পৌরসভার মেয়র, চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতৃবৃন্দদের অবহিত করেছি। আমি বর্তমানে ঢাকায় অবস্থান করছি তাই আমামীকাল কোম্পানীগঞ্জ থানায় আমার পরিবারের মাধ্যমে মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফ জানান, আমরা বিষয়টি জেনেছি এবং এ হামলার সাথে আমাদের কিছু দলীয় ছেলেও এর সাথে জড়িত আছে এখবরও আমরা পেয়েছি। অপরাধী যেই হোক কোন পার পাবে না। আমরা দ্রুত এর ব্যবস্থা গ্রহন করবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: