1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

উৎসর্গ ফাউন্ডেশনের আয়োজনে ফেনীতে সচেতনতা ও মাক্স বিতরণ

মো: এস. হোসেন আকাশ, নিজস্ব প্রতিবেদক :
  • সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৬০৩ জন পড়েছেন

“উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর ফেনী জেলা শাখার সেচ্ছাসেবীদের উদ্যোগে করোনা ভাইরাসের শুরু থেকেই ফেনী জেলার ৬ টি উপজেলায় বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” সংগঠনটি বাংলাদেশের ৬৪ জেলাতেই শাখা রয়েছে। এই সংগঠনটি রক্তদান, খাদ্য উপহার ও জীবাণুনাশক স্প্রেসহ সকল কাজে নিয়োজিত রয়েছে।

তারই ধারাবাহিকতায় “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর কিশোরগঞ্জ জেলা শাখার তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং আজীবন সদস্য উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর মোঃ সাখাওয়াত হোসেন আকাশ করোনা ভাইরাসের এহেন পরিস্তিতে জীবনের ঝুকি নিয়ে দেশের বিভিন্ন জেলা শাকার সহযোগিতয় কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
মঙ্গলবার (২৩ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত ফেনী জেলা শহরের বেশ কয়েকটি যায়গায় উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ ফেনী জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম চৌধুরী’র তত্ত্বাবধানে ও অন্যান্য সদস্যদের সহযোগিতায় করোনা বিষয়ে সচেতনতা ও মাক্স বিতরণ করেছে।

“উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর ফেনী জেলা শাখার সভাপতি জানান, “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: ইমরুর কায়েস এর নির্দেশনায় আমরা এসব কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, বিশ্বের এই মহামারীতে মানুষের একদিকে ভাইরাস সংক্রমনের চিন্তা অন্যদিকে খাবার সংগ্রহের চিন্তা। বিশেষ করে মধ্যবিত্ত পরিবারগুলি না পারছে কাউকে বলতে না পারছে সংসার চালাতে। তাই আমি তাদের পাশে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছি। পাশাপাশি মাক্স বিতরণ, সচেতনতা মূলক ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

এসময় “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর কিশোরগঞ্জ জেলা শাখার তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং আজীবন সদস্য উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর মোঃ সাখাওয়াত হোসেন আকাশ বলেন, আমি চাই প্রতিটা বিত্তবান মানুষ যেনো আমাদের মত এগিয়ে আসে। এই মহামারী করোনার পরিস্থিতিতে এটা আমাদের সবার কাম্য। তাই আমি বাংলাদেশের সকল উৎসর্গ সেচ্ছাসেবীদের সাথে কাজ করে নিজেকে একজন নগন্য সেচ্ছাসেবক হিসেবে পরিচিত করতে চাই।

সচেতনতা মূলক ও মাক্স বিতরণ করার সময় আরো উপস্তিত ছিলেন, “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর ফেনী জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম চৌধুরী, কার্য নির্বাহী সদস্য প্লাবন চক্রবর্তী, মোহাম্মদ শান্ত, অজয় শার্মা, সম্পদ বণিক প্রমুখ।

“উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: ইমরুর কায়েস এর নির্দেশনায় তাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানা গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: