1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

লিভার সিরোসিস রোগে আক্রান্ত জাহাঙ্গীরের চিকিৎসা সহায়তায় মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৩৩৯ জন পড়েছেন

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জে জাহাঙ্গীর আলম (২২) লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অসহায় দিনযাপন করছেন। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সে এখন বাঁচতে চায়।

লিভার সিরোসিস রোগে আক্রান্ত, বাঁচতে চায় জাহাঙ্গীর এমন শিরোনামে নিউজ প্রকাশের পর চিকিৎসা সহায়তায় সরকারি ভাবে আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক,প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রীর সুযোগ্য পুত্র রাকিবুজ্জামান আহমেদের সহযোগীতায় লিভার সিরোসিস আক্রান্ত জাহাঙ্গীর হোসেনের চিকিৎসা সহায়তায় মানবিকতার হাত বাড়িয়েছে সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ। তিনি চিকিৎসার জন্য সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে ৫০ হাজার টাকার একটি চেক প্রদান করেন।

মঙ্গলবার ২১ জুলাই দুপুরে সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এবং রাকিবুজ্জামান আহমেদের পক্ষে কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা এবং সাংবাদিক তিতাস আলম অসুস্থ জাহাঙ্গীরের কাছে এ চেক হস্তান্তর করেন।

লিভার সিরোসিস আক্রান্ত জাহাঙ্গীর উপজেলার তুষভান্ডার গ্রামের আসির উদ্দিনের ছেলে।

এ বিষয়ে মন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, একজন মন্ত্রী ছেলে হয়ে নয়, সমাজের একজন সাধারন মানুষ হিসেবে আমি অসুস্থ জাহাঙ্গীরের খোঁজখবর নিয়ে সরকারি সহায়তার ব্যবস্থা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সুখী-সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার একজন কর্মী হয়ে এভাবেই মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: