1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম

শাহজাদপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে আশিকুল হক দিনার

সংবাদ দাতা:রাকিব মাহমুদঃসিরাজগঞ্জ
  • সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৯৬ জন পড়েছেন

সংবাদ দাতা:রাকিব মাহমুদঃসিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আওয়ামী যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার বন্যার্তদের মাঝে ত্রাণ ও বিভিন্ন সহযোগিতা প্রদানের মাধ্যমে  বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন।

করোনার উদ্ভুত এই চলমান পরিস্থিতিতে মানুষের স্বাভাবিক জীবন যাপন যেখানে অসম্ভব হয়ে পড়েছে সেখানে শাহজাদপুরে যমুনার পানি বৃূদ্ধি পেয়ে সৃষ্ট বন্যায় গরিব অসহায় মানুষেরা  অনেকটা অনাহারে জীবন যাপন করছে।তাদের এই দূর্বিসহ পরিস্থিতিতে তাদের ত্রাণ,আর্থিক সহযোগিতাসহ বিভিন্নভাবে তাদের পাশে দাঁড়িয়েছে শাহজাদপুরের জন মানুষের নেতা শাহজাদপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও শাহজাদপুরের সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের অত্যন্ত কাছের ও স্নেহভাজন আশিকুল হক দিনার।

আশিকুল হক দিনার নিজে উপস্থিত থেকে শাহজাদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এইসব ত্রান সামগ্রী বিতরণ করেন।ত্রাণ সামগ্রী ছাড়াও তিনি আর্থিকভাবেও সহযোগিতা করেণ বানভাসি মানুষদের।এর আগে করোনাকালীন সময়ে তিনি গরিব দুঃখী মানুষকে নানাভাবে সাহায্য করেছেন ও বিভিন্ন কার্যক্রম গ্রহন করেছেন।ত্রাণ সামগ্রী বিতরণের সময় কিছু মানুষ বলেন,’আশিকুল হক দিনার খুব ভালো মনের মানুষ।এই বন্যার সময় আমরা অনেকে ভালোভাবে খেতে পারছিনা। তার এই সাহায্য আমাদের জন্য অনেক বড় পাওয়া।’

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: