1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

রায়গঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে হত্যার অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৩০৮ জন পড়েছেন

এম আবদুল্লাহ সরকার- রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার আন্ডার ভোল্লাবাড়ি গ্রামে যৌতুকের দাবিতে গৃহবধূ শারমিন আক্তারকে (২২) পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। সে ওই গ্রামের ওবায়দুলের স্ত্রী। এ ঘটনার পর স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

রায়গঞ্জ থানার ওসি শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত গ্রামের ওবায়দুলের (২৫) সাথে দেড় বছর আগে একই এলাকার চান্দাইকোনা গ্রামের সাঈদের মেয়ে শারমিন আক্তারের (২২) বিয়ে হয়। এ বিয়ের আগেও ওবায়দুল দুটি বিয়ে করেছিল। তাদেরকেও বিভিন্ন সময় যৌতুকের দাবিতে নির্যাতন করে তাড়িয়ে দেয়া হয়।

৩য় বিয়ের পর থেকে স্বামী ওবায়দুল ও তার পরিবারের লোকজন নানা অযুহাতে যৌতুকের দাবিতে তাকে নির্যাতন করতে থাকে। স্ত্রী নির্যাতনের বিষয়ে এলাকায় একাধিক সালিশ বৈঠক করা হয়। এরপরেও ওই নিষ্ঠুর স্বামীর হাত থেকে মুক্তি পায়নি শারমিন। বৃহস্পতিবার রাতে স্বামী ও তার পরিবারের লোকজন তাকে পিটিয়ে ঘাড় মটকিয়ে হত্যা করে গলায় দড়ি দিয়ে ঘরের মেঝেতে ফেলে রাখা হয়।

এমন অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: