1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রায়গঞ্জে ২ যুগ পর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৭৫২ জন পড়েছেন

এম আবদুল্লাহ সরকার -রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃরায়গঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটিদীর্ঘ প্রায় দুই যুগ পর গঠিত হয়েছে।
মোঃ শাহিনুর রহমান ভূঁইয়াকে আহবায়ক করে ৩১ সদস্য এ কমিটিতে একজন সিনিয়র যুগ্ন-আহবায়ক অপর ৫ জনকে যুগ্ন-আহবায়ক রাখা হয়েছে।
জেলা সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবুর স্বাক্ষরিত এ আহবায়ক কমিটি চলতি মাসের ২৫ তারিখে পাশ হয়েছে বলে জানা গেছে।

এ আহবায়ক কমিটি প্রকাশ হওয়ার পর পরই রায়গঞ্জ উপজেলা বিএনপির প্রবীন ও ত্যাগী নেতাদের মাঝে কিছুটা ক্ষোভ দেখা যায়। নানামুখি আলোচনা শুরু হলেও করোনার ও বন্যার কারণে তা অল্প সময়েই চুপষে যায়।
নেতাকর্মিরা বলেন, এমনিতেই দীর্ঘ সময় বিএনপি ক্ষমতায় নেই,ফলে বিচ্ছিন্ন হয়ে আছে নেতাকর্মীরা। এর মাঝে জেলা নেতৃবৃন্দ এ কমিটি নিয়ে কোন বিরোধীতা না করার জন্য সতর্ক করে দিয়েছে বলেও জানা গেছে।
দীর্ঘ প্রায় ২ যুগ পর এ কমিটি গঠন হওয়ায় অনেক নেতাকর্মিদের মাঝে চাঞ্চল্য দেখা যায়।

নাম প্রকাশ না করার শর্তে উপজেলা বিএনপির এক নেতা বলেন, এ কমিটি তৈরিতে উপজেলার নেতৃবৃন্দের কোন মতামত নেয়া হয়নি। অনেক ত্যাগী নেতা থাকলেও আন্দোলন সংগ্রামে রাজপথে দেখা মেলেনি তাদেরকেও এ কমিটিতে রাখা হয়েছে। তবে আগামীতে এ কমিটি ভাল কাজ করবেও বলে তিনি আশা প্রকাশ করেন।

অন্যদিকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামসুল ইসলাম বলেন, কমিটি গঠনে বিলম্ব হলেও সবিশেষ জেলার যুবদল নেতারা একটা ভাল আহবায়ক কমিটি উপহার দিয়েছে।

এ ব্যাপারে উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল বাতেন বলেন, উপজেলা যুবদলের আহবায়ক কমিটি নিয়ে মন্তব্য করার ব্যাপারে অফিশিয়ালী নিষেধাজ্ঞা রয়েছে।

উল্লেখ্য, এই দীর্ঘ সময়ে উপজেলার ত্যাগী দুই নেতা ভিপি আয়নুল হক ও জাহিদুল ইসলামের নিয়ন্ত্রনে ছিল উপজেলা যুবদল।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: