1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম

ঈদ-উল-আযাহা উপলক্ষে দেশবাসীকে সাখাওয়াত হোসেন মোহনের শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৪৭৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধি: দেশে বসবাসরত সবাইকে পবিত্র ঈদ-উল-আযাহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক সাখাওয়াত হোসেন মোহন। মুসলিম উম্মাহর অন্যতম এবং বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদ উৎসব।

আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক সাখাওয়াত হোসেন মোহন ঈদ শুভেচ্ছায় বলেন, পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগ শিক্ষা দেয়-মুসলমানরা কুরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের প্রতি আনুগত্য প্রকাশ করে থাকেন।

পবিত্র ঈদ-উল-আযহা আমাদের মধ্যে যে আনন্দের বার্তা নিয়ে এসেছে তা যেন আমরা ধনী-গরিব নির্বিশেষে সকলের মধ্যে ভাগাভাগি করতে পারি, এমন প্রত্যাশা করে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। তিনি বলেন, আমাদের ঈদের আনন্দের সাথে সাথে ১৫ আগস্ট শোকের মাসে নিহত স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন।

সাখাওয়াত হোসেন মোহন ঈদের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর মঙ্গল ও কল্যাণ কামনা করেন, সেই সাথে দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় রেখে বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: