1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর কাছে মেয়র তাপসের অনুরোধ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩১৩ জন পড়েছেন

বঙ্গবন্ধুর হত্যাকারী যারা এখনো বেঁচে আছে তাদেরকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার কাজ সম্পন্ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শুক্রবার (১৪ আগস্ট) ডিএসসিসি আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ অনুরোধ করেন।

তাপস বলেন, আজকের এ দিনে দুঃখ ভারাক্রান্ত মনে প্রধানমন্ত্রীর কাছে একটাই অনুরোধ- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর সপরিবারে হত্যাকারী যারা এখনও বেঁচে আছে তাদেরকে যেন দ্রুত দেশে ফিরিয়ে বিচার কাজ সম্পন্ন করা হয়। যাতে অতি দ্রুত বাঙালি কলঙ্কমুক্ত হতে পারে। যাতে জাতির পিতাসহ সকলের আত্মা শান্তি পায়।

স্মৃতিচারণ করে তিনি বলেন, সেদিন রাতে গুলির শব্দে আমার ঘুম ভাঙে। মা আমাদেরকে বুঝতে দেননি কী হচ্ছে। খুব ছোট ছিলাম বলেই হয়তো আমরাও বুঝতে পারিনি। কিন্তু একটা বিষয় খুব মনে আছে, আমার মা চাইতো আমরা যেন প্রকৃত মানুষ হই। মায়ের সে চাওয়া যেন পূর্ণ হয় সেজন্য চেষ্টা করছি। এখনও চেষ্টা চলছে। জানি না কতটুকু প্রকৃত মানুষ হতে পেরেছি। কিন্তু মায়ের চাওয়া পূরণের সংগ্রাম চলছে, চলবে।’

তাপস বলেন, সততা, নিষ্ঠা আর ন্যায় নীতির আদর্শ নিয়ে আমার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে সেটি যেন সঠিকভাবে পালন করতে পারি সে চেষ্টা অব্যাহত থাকবে। যাতে করে মা বেহেস্ত থেকে মন খারাপ করে বলতে না পারে, যে তাপস তুই তো মানুষ হতে পারলি না।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: