1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

করোনা টেস্ট করিয়ে অবশেষে কাজে ফিরছেন অপূর্ব

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৯৮ জন পড়েছেন

ঈদের আগে টানা কাজে বেশ ব্যস্ত সময় পার করেছেন ছোট পর্দার ‘সুপারস্টার’ জিয়াউল ফারুক অপূর্ব। তাই ঈদের প্রায় তিন সপ্তাহ ধরেই ছুটিতে রয়েছেন তিনি। বিশেষ করে ছেলের সঙ্গে আনন্দময় সময় কাটিয়েছেন। বিশ্রাম নিয়েছেন।

ঈদের সে ছুটির আমেজ ঝেড়ে ফেলে আবারও কাজে ফিরছেন এই তারকা।

জানা গেছে, আগামী সপ্তাহে ‘ট্রল’ শিরোনামের নাটক দিয়ে শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। শরুপ চন্দ্র দে’র রচনায় নাটকটি পরিচালনা করবেন সঞ্জয় সমাদ্দার। এতে অপূর্বর সঙ্গে থাকবেন তাসনিয়া ফারিন।

নির্মাতা জানান, আগামী সপ্তাহেই আমরা শুটিং শুরু করছি। এতে অপূর্ব ভাই ও ফারিন থাকছেন জুটি হয়ে। শুধু তাই নয়, ৯০ মিনিটের গল্পে প্রায় ৪০ জন শিল্পী থাকছেন এতে। একটা সাইলেন্ট কিলারের গল্প এটি। গল্পে রয়েছে নানা চমক।

এই বিষয়ে অপূর্ব জানান, সত্যি কথা বলতে চলতি মাসে কাজে ফেরার ইচ্ছা ছিলো না। আরও কিছুদিন সময় নিতে চেয়েছিলাম। আয়াশের সঙ্গে সময় কাটানোটা খুব উপভোগ করেছি। কিন্তু দিনশেষে তো কাজে ফিরতেই হবে। বেশ কিছু ভালো কাজের প্রস্তাব এরইমধ্যে এসেছে। সেগুলো করবো ভাবছি। আর আগামী সপ্তাহে ‘ট্রল’ নাটকের শুটিং করবো।

করোনার জন্য সতর্কতা প্রসঙ্গে তিনি আরও বলেন, এবারও কাজে ফেরার আগে করোনা টেস্ট করে নিয়েছি। ঈদের আগে কাজ শেষ করেও একবার টেস্ট করেছিলাম, নেগেটিভ এসেছে প্রতিবারই। তারপরও সাবধান থেকে কাজ করার চেষ্টা করবো।

৯০ মিনিটের থ্রিলার গল্পের ‘ট্রল’ নাটকটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। শুটিং শেষে খুব শিগগিরই এটি ইউটিউবে অবমুক্ত হবে বলে জানা যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা