1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

ঢাকা-১৮ উপনির্বাচনে মনোনয়ন ফরম কিনলেন যুব মহিলা লীগ নেত্রী নাজমা আকতার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩০৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃক্ষমতাসীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হয়ে যাওয়া ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের নমিনেশন প্রত্যাশী যুবমহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাজমা আকতার যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে বৃহস্পতিবার (২০ আগস্ট) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন।

ঢাকা ১৮ আসনের মাঠের রাজনীতিতেও নাজমা আকতার এগিয়ে রয়েছেন বলে সরজমিনে জানা গেছে। এই আসনের প্রতিটি এলাকায় তার কর্মী-সমর্থকও বেশ সক্রিয় দেখা যাচ্ছে। এছাড়া সোসাল মিডিয়ায় তার সমর্থন চোখে পড়ার মত। তার বিষয়ে আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীদের কাছ থেকে পাওয়া তথ্যমতে,

ঢাকা ১৮ আসনে নাজমা আপার বিকল্প কেউ নেই তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত নেত্রী, ছাত্র জীবন থেকে তিনি আওয়ামী লীগের বিভিন্ন আন্দোলন সংগ্রামে প্রথম সারিতে থেকে সক্রিয় ভূমিকা রেখেছেন। স্বৈরচার এরশাদ বিরোধী আন্দোলনে ছিলেন প্রথম কাতারে। ১/১১’তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করে কোর্টে নেওয়া হলে, অনেক নেতারা যখন গা-ঢাকা দিয়েছিলেন তখন সর্ব প্রথম কোর্ট প্রাঙ্গনে যুব মহিলা লীগকে নিয়ে মিছিল করেন।এছাড়া তিনি দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন হিসেবে সকলের কাছে সুপরিচিত।

ফলে তার মত একজন দক্ষ, সৎ ব্যক্তিকে মনোনয়ন দিলে এ আসনের মানুষ উপকৃত হবে।

উল্লেখ্য, রাজধানীর প্রবেশদ্বারখ্যাত এই আসনে আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ সাহারা খাতুন প্রায় ১২ বছর এমপি ছিলেন। গত ৯ জুলাই থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলে আসনটি শূন্য হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: