1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

যুব মহিলালীগ নেত্রী মাহি আক্তার শান্তার উদ্যোগে বন্যার্তদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৩১৫ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ বন্যা কবলিত রাজধানী সবুজবাগে ৭৩ নং ওয়ার্ড এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’। ঢাকা-৯ আসনের এমপি জনাব সাবের হোসেন চৌধুরীর সংগঠনে আর্থিক ও সার্বিক সহযোগীতায় বন্যা কবলিত অসহায় দরিদ্র মানুষের মাঝে উপহার সমগ্রী বিতরণ করা হয়।

শনিবার (২২ আগস্ট) রাজধানী সবুজবাগে ৭৩ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গাতে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’ একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মাহি আক্তার শান্তার উদ্যোগে প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজ, মুড়ি, বিস্কুট, দেয়াশলাই, মাস্ক বিতরণ করা হয়।
ইচ্ছাই শক্তি ফাউন্ডেশনের সভাপতি ও ঢাকা-৯ ভলেন্টিয়ার এবং বাংলাদেশ সেন্ট্রাল যুব মহিলা লীগের নেত্রী মাহি আক্তার শান্তা বলেন, “বন্যা কবলিত মানুষের জন্য এইরকম একটি সহযোগিতাপূর্ণ কাজ করতে পেরে ভালো লাগছে। একার পক্ষে এরূপ কাজ করা সম্ভব ছিল না। তাই যারা আমাদের নানা ভাবে সাহায্য সহযোগিতা করেছেন সবাইকে অনেক ধন্যবাদ। সামনের দিন গুলোতে এরকম সামাজিক কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।”
তিনি আরও বলেন, আজকের এ দিন ব্যাপি কর্মসূচিতে আমরা সাধ্যমতো চেষ্টা করেছে বন্যাপ্লাবিত মানুষদের পাশে দাড়ানোর জন্য। করোনা মহামারি ও বন্যা এ দরিদ্র মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে। আমরা আশা করি, আমাদের মত আরও অনেক সংগঠন তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: