1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় আ.লীগের সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩৩৮ জন পড়েছেন

পিরোজপুরের মঠবাড়িয়ায় সম্প্রতি ছাত্রলীগ কর্মী শুভ শর্মার ওপর নৃশংসতার ঘটনায় প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচার ও রাজনৈতিক ইস্যু সাজিয়ে মিথ্যা আসামী প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয় এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

এ-সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, রফিকুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খান ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল লস্কর ও সাধারণ সম্পাদক গোপাল রায়সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এ-সময় সংবাদ সম্মেলনে উপজেলা আ.লীগের সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস বলেন, ছাত্রলীগ নেতা শুভর উপর হামলার ঘটনা কোন রাজনৈতিক বিষয় নয়। প্রতিপক্ষের সাথে মোবাইল ফোন ও পূর্ব বিরোধে এ নৃশংসতার ঘটনা ঘটে। তবে এ ঘটনাকে রাজনৈতিক ফয়দা লোটার জন্য একটি মহল উপজেলা আওয়ামীলীগকে নতুন করে বিতর্কিত করার পায়তারা চালাচ্ছে।

তিনি আরও বলেন, শুভর ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। মামলাটির বাদী তার পরিবারের কেউ নয়। মামলাটি করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এই ঘটনায় জড়িতদের বাইরেও রাজনৈতিক উদ্দেশ্যে ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতাকর্মীকে মিথ্যা আসামী করা হয়েছে। আমরা চাই প্রকৃত অপরাধী আইনের আওতায় আসুক। নিরপরাধ ব্যাক্তি যাতে উদ্দেশ্যেমূলক ভাবে হয়রানির শিকার না হয়, সেই বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। নেতা কর্মীদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে সেটির প্রত্যাহারের দাবী জানাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: